দুই সতিনের স্বামী নিয়ে টানাটানি দ্বিতীয় স্ত্রীর অভিযোগ স্বামী তার ছিনতাই হয়েছে

বিশেষ প্রতিনিধি ২০ আগস্ট॥
দুই সতিনের স্বামী নিয়ে টানাটানির ঘটনায় নীলফামারীর সৈয়দপুরে চাঞ্চল্যকর সৃস্টি করেছে।  সৈয়দপুরে প্রকাশ্য দিবালোকে বড় স্ত্রী তার পক্ষের লোকজন নিয়ে দ্বিতীয় স্ত্রীর ঘর হতে  স্বামী উঠিয়ে নিয়ে যায়। গতকাল রবিবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলা শহরের হাতিখানায় (কবরস্থান গেট সংলগ্ন) মহল্লায় ওই ঘটনা ঘটে। তবে দ্বিতীয় স্ত্রী তার স্বামীকে ছিনতাই করার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে রংপুরের বদরগঞ্জ উপজেলার খোর্দ বেলাইচন্ডির সুটিপাড়ার প্রথম স্ত্রীর বাড়ী হতে ওই স্বামীকে উদ্ধার করে।
পুলিশ ও এলাকাবাসী জানায় বদরগঞ্জ উপজেলার খোর্দ বেলাইচন্ডীর সুড়িপাড়ার মৃত গিয়াস উদ্দিনের  ছেলে  দুই সন্তানের জনক আমজাদ হোসেন (৪৫)। তার প্রথম স্ত্রী কোহিনুর বেগম। মোবাইল ফোনের মাধ্যমে আমজাদ হোসেনের সঙ্গে গোপনে পরকীয়ায় জড়িয়ে পড়ে সৈয়দপুরের বদি মিয়ার স্ত্রী মৌসুমী আক্তারের (২২) সঙ্গে। গত এক মাস আগে মৌসুমী তার স্বামী বদি মিয়ার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে আমজাদকে বিয়ে করে। এরপর মৌসুমী তার দ্বিতীয় স্বামী আমজাদকে নিয়ে সৈয়দপুরের হাতিখানা কবরস্থান গেটের কাছে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে।
অপরদিকে আমজাদের প্রথম স্ত্রী কোহিনুর বেগম স্বামী আমজাদকে খুঁজতে খুঁজতে দীর্ঘ দেগমাস পর সৈয়দপুরে এসে ওই ভাড়া বাসায় সন্ধ্যায় পায়। রবিবার দুপুরে প্রথম স্ত্রী কোহিনুর ও তার লোকজন ফিল্মিস্টাইলে ওই ভাড়া বাসায় হামলা চালিয়ে দ্বিতীয় স্ত্রীর কাছ থেকে স্বামীকে উঠিয়ে নিয়ে যায়। এ ঘটনায় সহযোগীতা করে মৌসুমীর প্রথম স্বামী বদি মিয়া। এ সময় মৌসুমী বাঁধা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।  এ সময় স্বামী  অপহরণের ঘটনা সাজিয়ে চিৎকার করতে থাকে দ্বিতীয় স্ত্রী মৌসুমী। এলাকাবাসীর সহযোগীতায় মৌসুমী সৈয়দপুর থানায় স্বামী অপহরনের অভিযোগ করে। এরপর  সৈয়দপুর থানা পুলিশ অভিযান চালিয়ে  বিকালের  দিকে বদরগঞ্জ উপজেলার খোর্দ বেলাইচন্ডীর সুড়িপাড়ার নিজ বাড়িতে তার সন্ধ্যায় পায় আমজাদ হোসেনের। প্রথম স্ত্রী কোহিনুর ঘটনা খুলে বললে পুলিশ সেখান হতে ফিরে আসে।
তবে দ্বিতীয় স্ত্রী মৌসুমীর অভিযোগ এ ঘটনার সঙ্গে তার সাবেক প্রথম স্বামী জড়িত। মৌসুমী এ ঘটনায় আইনের আশ্রয় নিবে বলে সাংবাদিকদের জানায়।
এ ব্যাপারে সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা বলেন ,এটি অপহরণ বা ছিনতাইয়ের কোন  ঘটনা নয়। প্রথম স্ত্রী তার স্বামীকে জোড় করে তার নিজ বাড়িতে নিয়ে গেছে। বিষয়টি তাদের পারিবারিক বিষয়। #

পুরোনো সংবাদ

প্রধান খবর 8376644929098166899

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item