কিশোরগঞ্জে বাঁশ কাঁটাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে নারীসহ আহত -৬

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
জমির বাঁশ কাটাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ১০ টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী হিন্দুপাড়া গ্রামে। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা গেছে, পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ী হিন্দুপাড়া গ্রামের স্বর্গীয় অমিক্ষা বর্মনের ছেলে  শ্রী মলিন চন্দ্র রায়ের ক্রয় করা ৭ শতক জমিতে বাঁশ লাগানো ছিল। শুক্রবার সকাল ১০ টার দিকে একই গ্রামের শ্রী নগেন্দ্রনাথ রায়ের ছেলে সুকুমার রায় ওই জমির অংশিদারিত্ব দাবি করে বাঁশ কাটতে যায়। এসময় শ্রী মলিন চন্দ্র রায়ের স্ত্রী নীলা রানী রায় ও ছেলে গৌতম চন্দ্র রায়  বাঁশ কাটতে বাঁধা দিলে দুপক্ষের সংঘর্ষে ৬ জন আহত হয়। আহতরা হল অমিক্ষা বর্মনের ছেলে  মলিন চন্দ্র (৫৫) মলিন চন্দ্র রায়ের স্ত্রী নীলারানী (৪০) ছেলে গৌতম চন্দ্র (১৭) অপর পক্ষের নগেন্দ্রনাথ রায়ের ছেলে  সুকুমার রায় (৩২) মানস চন্দ্র রায় (২০) ও নগেন্দ্রনাথ রায়ের স্ত্রী সুর্যবালা (৪৫) আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
পুটিমারী ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটন বলেন, ঘটনাটি আমি শুনেছি জমির বাঁশ কাটাকে কেন্দ্র করে দু পক্ষের মধ্যে সংঘর্ষে তারা আহত হয়েছে।
কিশোরগঞ্জ থানার ওসি হারুন- অর রশিদ বলেন, ওই ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই আমার কাছে কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যাবস্থা নেয়া হবে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 3360198996338915660

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item