সৈয়দপুর বিমানবন্দরে শ্রীলঙ্কার ফুটবল দলকে বিপুল সংবর্ধনা

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

দেশের উত্তরের জেলা নীলফামারীর সৈয়দপুরে শ্রীলঙ্কার জাতীয় ফুটবল দলকে বিপুল সংবর্ধনা দেওয়া হয়েছে।আজ সোমবার (২৭ আগস্ট) দুপুরে সৈয়দপুর বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জের সামনে ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীরা ও সর্বস্তরের মানুষের পক্ষে ফুল, দুদেশের পতাকা নেড়ে শুভেচ্ছা জানানো হয়। শ্রীলঙ্কা ফুটবল দলের সৈয়দপুর আগমন  উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন বয়সী শত শত ক্রীড়ামোদী মানুষ বিমানবন্দরে ভিড় করেন। দুপুর সাড়ে ১২টায় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ারের একটি ফ্লাইটে শ্রীলঙ্কার ফুটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তারা সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় শিক্ষার্থী ও সাধারণ মানুষ তাদের পুষ্পবর্ষণের মাধ্যমে অভ্যর্থনা জানান। এ সময় নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, জেলা ক্রীড়া সংস্থার সদস্য শাবাহাত আলী সাব্বু প্রমুখ উপস্থিত ছিলেন। পরে শ্রীলঙ্কার দলের খেলোয়াড়রা রংপুরের উদ্দেশ্যে সৈয়দপুর বিমানবন্দর ত্যাগ করেন।
নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আরিফ হোসেন মুন জানান, আগামী ২৯ আগস্ট নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে এক প্রীতি ফুটবল ম্যাচ খেলার জন্য শ্রীলঙ্কা দলের আগমন। দলটি রংপুরে অবস্থান করবে এবং আজ মঙ্গলবার (২৮ আগস্ট) রংপুরে প্রেস ব্রিফিং করবে। তারপর ২৯ আগস্ট নীলফামারীর ওই স্টেডিয়ামে দলটি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের মুখোমুখি হবে।
প্রায় সাড়ে ২০ হাজার দর্শক ধারণক্ষমতার নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে ওই  খেলার টিকিট নীলফামারী জেলার ১১টি শাখার বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকসহ স্টেডিয়ামের কাউন্টারেও এই টিকেট পাওয়া যাচ্ছে।
তবে টিকেট বিক্রির প্রথম দিনের বরাদ্দের সাড়ে ১২ হাজার টিকেট নিমিষেই শেষ হয়ে যায়। ২য় দিনেও প্রায় ৫ হাজার টিকিট শেষের পথে। টিকিটের মূল্য রাখা হয়েছে ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারীর জন্য ১ হাজার টাকা ও সাধারণ গ্যালারির মহিলাদের ১ হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১শ’ টাকা করে নির্ধারন করা হয়েছে। তবে সংরক্ষিত মহিলা গ্যালারি টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে।



পুরোনো সংবাদ

প্রধান খবর 4082380049168664810

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item