সৈয়দপুরে বিএনপির পৌর আহ্বায়ক কমিটি গঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গনতন্ত্র পূনরুদ্ধারে সহায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের দাবির আন্দোলনকে জোরদার করতে দলের নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরিয়ে আনতে সংগঠনকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি।
এরই অংশ হিসেবে সৈয়দপুর পৌর বিএনপির কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি  জেলা বিএনপির বর্ধিত সভায় ওই কমিটি গঠন করা হয়।
স্থানীয় আদিবা কনভেনশন হলে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি ও সৈয়দপুর পৌরসভা মেয়র জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন সরকার।
জেলা বিএনপি সভাপতি অধ্যক্ষ আলহাজ¦  মো. আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য বলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী একরামুল হক, সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর মো. শাহীন আকতার, যুগ্ম সম্পাদক পৌর প্যানেল মেয়র মো. জিয়াউল হক জিয়া, সাংগঠনিক সম্পাদক ডা. জহুরুল হক প্রমূখ।
সভায় দলের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধিসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সহায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের দাবিতে আন্দোলন জোরদার করতে পৌর বিএনপির কমিটি বিলুপ্ত করে ১৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
এতে কমিটির আহ্বায়ক করা হয়েছে পৌর বিএনপির সাবেক সভাপতি মো. গজনফর আলী মিন্টুকে। এছাড়া যুগ্ম আহ্বায়ক হয়েছেন  যথাক্রমে মো. শাহাবুদ্দিন বাদল, মো. হায়দার আলী খান, ও মো. জাবেদ আকরাম খাঁন।
কমিটির সদস্যরা হলেন মো. আনোয়ার হোসেন হাবলু, মো. ওসমান, মো. বশির উদ্দিন, মো. শামসুল হক, মো. আশরাফ হামিদ, মীর আনোয়ার আলী মবুল, মো. শামসাদ, মো. আবু সাঈদ ভলু, মো. সালাউদ্দিন, মো. আশফাক আহমেদ মিন্টু ও মো. হুমায়ন কবির মন্ডল। গঠিত আহ্বায়ক কমিটিকে আগামি এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দিয়েছে সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি। জেলা বিএনপির বর্ধিত সভায় দলের সিনিয়র নেতৃবৃন্দসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।       

পুরোনো সংবাদ

নীলফামারী 3176985422431877758

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item