পাগলাপীরে জাতীয় শোক দিবস উদযাপন

হাবিবুর রহমান সেলিম,পাগলাপীর প্রতিনিধিঃ
যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হলো রংপুরের পাগলাপীরে বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সহ পরিবারের ৪৩ তম ও জাতীয় শোক দিবস ২০১৮। এদিকে দিবসটি উপলক্ষ্যে রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ পাগলাপীর রংপুর সদর দপ্তর সকালে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে রংপুর পবিস-২ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ আলী হোসেন সহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।
আদ্দ্বীন একাডেমী, পাগলাপীরঃ জাতীয় শোক দিবসে আদ্দ্বীন একাডেমী পাগলাপীর মিলাদ দোয়া মাহ্ফিল ও আলোচনা সভার আয়োজন করেন।  আদ্দ্বীন একাডেমীর অধ্যক্ষ মোঃ আসাফ-উদ্-দ্দৌলা এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন এ্যাডমিন মোঃ শহিদুল ইসলাম, নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার শাহ্ মঞ্জুম আলী, পরিচালক আব্দুল আউয়াল, হাবিবুর রহমান ও খোরশেদ আলম সহ শিক্ষক শিক্ষার্থী।
পাগলাপীর ডিএস বালিকা দাখিল মাদ্রাসাঃ জাতীয় শোক দিবসে পাগলাপীর ডিএস বালিকা দাখিল মাদ্রাসা সকালে মিলাদ দোয়া মাহ্ফিলের আয়োজন করেন। সুপার মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে সকল শিক্ষক শিক্ষার্থী ও কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জনতা ব্যাংক, পাগলাপীরঃ জাতীয় শোক দিবসে জনতা ব্যাংক পাগলাপীর বাজার শাখা মিলাদ দোয়া মাহ্ফিলের আয়োজন করেন। শাখা ব্যবস্থাপক মোঃ মোজফ্ফর হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
দঃ খলেয়া বালিকা দাখিল মাদ্রাসাঃ জাতীয় শোক দিবসে দক্ষিণ খলেয়া বালিকা দাখিল মাদ্রাসা রংপুর সদর উপজেলা সকালে মিলাদ দোয়া মাহ্ফিল ও আলোচনা সভার আয়োজন করেন। সুপার মোঃ রফিকুল ইসলাম সরকারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সভাপতি মাওলান মোঃ একরামুল হক, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সদস্য আনিছুল ইসলাম, শিক্ষক প্রতিনিধি মকছুদার রহমান ও শফিকুল ইসলাম সহ শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

পুরোনো সংবাদ

রংপুর 6122238478230309701

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item