নীলফামারীতে র‌্যাবের অভিযানে চার মাদক সেবীর জেল-জরিমানা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১ আগস্ট॥
র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের একটি অভিযানিক দলের বিশেষ অভিযানে চার মাদক সেবীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। গতকাল মঙ্গলবার (৩১ জুলাই) রাতে র‌্যাব-১৩ নীলফামারী জেলা সদরের পৃথক দুইটি স্থানে তাদের আটক করে।
কোম্পানী অধিনায়ক মেজর এটিএম নাজমুল হুদা জানান, মঙ্গলবার (৩১ জুলাই) রাত আটটার দিকে জেলা সদরের দারোয়ানী বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের একটি অভিযানিক দল। এসময় প্রকাশে গাঁজা সেবন করার সময় শরিফুল ইসরশা (৩২) ও তার ভাইরা কালাম হোসেন (২৬) এবং তাদের শ্যালক সেলিম ইসলামকে (১৮) আটক করা হয়। পরে তাদের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শুভাশীষ চাকমার ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক  শরিফুল ইসলাকে ৩ মাস,  সেলিম ইসলামকে ১ মাস ১৫ দিন এবং কালাম হোসেনকে ১ মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন।  দন্ডপ্রাপ্তদের রাতেই জেলা কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে একই রাতে জেলা সদরের সংগলশী ইউনিয়নের উত্তরা ইপিজেড মোড় এলাকায় অভিযান চালিয়ে হেরোইন সেবন করার সময় জিতেন চন্দ্র রায়কে (৩০) আটক করা হয়। পরে আটককৃতকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবু হাসানের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাকে এক হাজার টাকা জরিমানা রায় দেন। তাৎক্ষনিক জরিমানার টাকা পরিশোধ করলে তাকে ছেড়ে দেয়া হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 231839595399623604

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item