নীলফামারীতে পুলিশ লাইন্স একাডেমির কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ আগস্ট॥
২০১৭ সালে পিএসসি, জেএসসি ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত  কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করেছে নীলফামারী পুলিশ লাইন্স একাডেমি। মঙ্গলবার সকালে পুলিশ লাইন্স একাডেমি চত্বরে এ সংবর্ধনা প্রদান করা হয়। শিক্ষার্থীদের হাতে ফুল, বই, ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার্থীদের আরও বেশি করে বই পড়ার অনুপ্রাণিত হবার আহবান জানিয়ে বলেন আগামীতে শিক্ষার্থীদের পাশাপাশি শ্রেষ্ঠ শিক্ষকদেরও পুরস্কৃত করা হবে। সেই সঙ্গে তিনি নীলফামারী পুলিশ লাইন্স একাডেমিকে আগামীতে শিক্ষার মান বৃদ্ধিসহ আধুনিকায়নের আশ্বাস প্রদান করেন। পুলিশ লাইন্স একডেমির প্রধান শিক্ষক প্রহলাদ চন্দ্র দাসের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল, নীলফামারী পুলিশ লাইন ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল ওয়ারেস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (হেড কোয়ার্টার) আলতাফ হোসেন, অবিভাবক সদস্য মোশারফ হোসেন, শিক্ষক সদস্য খাদিজা সুলতানা, সাংবাদিক তাহমিন হক ববী, দীপক আহমেদ। এছাড়া জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখে সাইয়াদ আহমেদ সুদীপ্ত, রহমত উল্লাহ ও সজীব কুমার কুন্ডু।  
উল্লেখ্য যে, ২০১৭ সালে নীলফামারী পুলিশ লাইন্স একাডেমি হতে পিএসসিতে ১২, জেএসসিতে ২ ও এসএসসিতে ৫জনসহ মোট ১৯জন জিপিএ-৫ পেয়েছে। এছাড়া উক্ত অনুষ্ঠানের মাধ্যমে প্লে গ্রুপ থেকে নবম শ্রেণী পর্যন্ত বার্ষিক পরীক্ষায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছে ৩৯জন শিক্ষার্থীকেও পুরষ্কৃত করা হয়।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 904446090222702563

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item