তেঁতুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম জাতীয় শোক দিবস পালিত

মুহম্দ তরিকুল ইসলাম-
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
১৫আগষ্ট/১৮ সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সানিউল ফেরদৌস-এর নেতৃত্বে পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোক র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ হলরুমে সংক্ষিপ্ত আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।
উক্ত শোক দিবস আলোচনা সভায় অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: রেজাউল করিম শাহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোছা: সুলতানা রাজিয়া, অফিসার ইনচার্জ তেঁতুলিয়া মডেল থানা মো: জহুরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা: পারভীন আকতার বানু তেঁতুলিয়া উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলার জাসদ সভাপতি জাহিদুল ইসলাম, প্রমূখ। এছাড়া শোক র‌্যালিতে অংশ নেন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
দিবসটি উপলক্ষ্যে বিভিন্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, চিত্রাংকন প্রতিযোগিতা, শিশুদের হামদ-নাত, গজল ও কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ ছাড়া বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 965821568438210292

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item