দুইদিন ১৪৬ মামলা॥ নীলফামারীতে ট্রাফিক সপ্তাহের অভিযান অব্যাহত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৬ আগস্ট॥
নীলফামারীতে ট্রাফিক সপ্তাহের দুইদিনে মামলা দায়ের হয়েছে ১৪৬টি। যানবাহন ও চালকের বৈধ কাগজপত্র না থাকার দায়ে জেলার ছয় উপজেলায় গতকাল রবিবার (৫ আগস্ট) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব মামলা দায়ের হয়। দ্বিতীয় দিন আজ সোমবার (৬ আগস্ট) দুপুর পর্যন্ত সৈয়দপুর ও জেলা সদরে মামলা হয়েছে ৩৬টি। এর মধ্যে সৈয়দপুরে ২৪টি এবং জেলা সদরে ১২টি।
এদিকে সপ্তাহের দ্বিতীয় দিনে সকাল ১১টার দিকে জনসচেতনতা সৃষ্টিতে জেলা শহরের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের চৌরঙ্গী মোড় থেকে শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সেখানে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, সহকারী পুলিশ সুপার মো. আলতাফ হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আকতার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার, সচেতন নাগরিক কমিটির সভাপতি প্রকৌশলী এসএম সফিকুল আলম ডাবলু, জেলা ট্রাক ট্যাঙ্কলড়ি শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ।
নীলফামারী ট্রাফিক পুলিশের পরিদর্শক মো. সেলিম আহমেদ বলেন, গতকাল রবিবার (৫ আগস্ট) জেলায় বিভিন্ন যানবাহনের কাগজ পরীক্ষা করে ১১০টি মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার (৬ আগস্ট) অভিযান অব্যাহত আছে, দুপুর পর্যন্ত জেলা শহরের চৌরঙ্গী মোড়ে ১২টি এবং সৈয়দপুর উপজেলায় ২৪টি মামলা হয়েছে। সন্ধ্যায় ছয় উপজেলার প্রতিবেদন আসার পর আজকের (সোমবার) হিসাব জানা যাবে। # 

পুরোনো সংবাদ

নীলফামারী 9188871766289344912

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item