নীলফামারীর নবাগত ডিসির যোগদান

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৯ আগস্ট॥
নীলফামারী জেলার নব নিযুক্ত জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন নাজিয়া শিরিন।বৃহস্পতিবার (৯আগষ্ট/২০১৮) বিকালে তিনি নীলফামারীর সাবেক ডিসি মোহাম্মদ খালেদ রহীমের কাছ হতে দায়িত্ব বুঝে নেন। এ সময় জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। যোগদানের সময় নবাগত ডিসির সঙ্গে জেলা প্রশাসনের সকলে পরিচিতি হন।
নবাগত ডিসি নাজিয়া শিরিন এর আগে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান  শিক্ষা কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন। সেখান হতে তিনি নীলফামারীতে ডিসি হয়ে যোগদান করলেন।
নীলফামারীর জেলা প্রশাসকের দায়িত্ব বুঝে দিয়ে সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম নীলফামারী ছেড়ে তার পদন্নোতির কর্মস্থল ঢাকাস্থ্য জীবন বীমা কর্পোরেশনের প্রধান কার্যালয়ে জিএম পদে যোগদান করবেন।
নবাগত ডিসির দায়িত্ব হস্তান্তরের পর্ব অনুষ্ঠিত হয় জেলা প্রশাসনের কার্যালয়ের ডিসির অফিস কক্ষে। এ সময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাহিনুর আলম সহ জেলার ছয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভুমি) সহ সিনিয়র কমিশনার ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।
এর আগে নবাগত ডিসি নাজিয়া শিরিন বৃহস্পতিবার (৯ আগস্ট) ঢাকা হতে বিমানে সৈয়দপুরে এলে বিমানবন্দরে তাকে স্বাগত জানান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলাম, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ, সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা।
এদিকে প্রায় দেড় বছর ধরে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করা নীলফামারীর সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীমকে পদন্নতীর বদলীতে তাকে বিদায় সংবর্ধনা পৃথকভাবে প্রদান করে জেলা প্রশাসনের কর্মকর্তাগন ও কর্মচারীবৃন্দ। তিনি ২০১৭ সালের ১১মে নীলফামারী জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। # 

পুরোনো সংবাদ

প্রধান খবর 195012180378344042

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item