নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৭ নেতাকর্মী গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ আগস্ট॥
গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনার নীল নকশা করার সময় গ্রেফতার হয়েছে সাতজন জামায়াতের নেতা ও কর্মী । আজ শুক্রবার সকাল ১০টার দিকে নীলফামারী জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের ছাড়ারপাড় গ্রাম থেকে নীলফামারী থানা পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলা জামায়াতের আমীর রামনগর ইউনিয়নের বাহালীপাড়া গ্রামের মৃত. ইয়াছিন আলীর ছেলে আবু হানিফ শাহ্ (৪৮),  ইটাখোলা ইউনিয়ন জামায়াতের আমীর সিংদই গ্রামের মৃত. রিয়াজ উদ্দিনের ছেলে খবির উদ্দিন (৫০), একই ইউনিয়নের রোকন ইটাখোলা গ্রামের মৃত. অছির উদ্দিনের ছেলে আব্দুল সবুর (৫০), কর্মী কানিয়ালখাতা গ্রামের মজিবর রহমানের ছেলে মাহবুবুর রহমান (৪২), একই গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে আব্দুস সাত্তার (৩০), সিংদই গ্রামের মৃত. ওসমান আলীর ছেলে একরামুল হক (৫০), ইটাখোলা গ্রামের আমিনুর রহমানের ছেলে ওয়াহিদুল ইসলাম (৪৬)।
এলাকাবাসী অভিযোগে জানা যায়, উক্ত সাতজন ছাড়ারপাড় গ্রামের একটি মসজিদে গোপন বৈঠক করছিল। গোপন বৈঠক চলাকালিন বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ এসে তাদের গ্রেফতার করে নিয়ে যায়।
এ ব্যাপারে নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাশকতার পরিকল্পনা নীল নকশার জন্য গোপন বৈঠক করছিল। এলাকাবাসীর কাছে খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নাশকতার পরিকল্পনার কথা শিকার করে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 389803761007957111

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item