নীলফামারীতে ঈদের প্রধান জামাত সকাল সোয়া ৮টায়


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২১ আগস্ট॥
আগামীকাল বুধবার (২২ আগস্ট) নীলফামারীতে সকাল সোয়া ৮টায় পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে। এর আগে সকাল ৮টায় পুলিশ লাইন্স ঈদগাহ এবং মুন্সিপাড়া আহলে হাদিস ঈদগাহ ময়দানে ঈদের অপর জামাত অনুষ্ঠিত হবে।
এছাড়া জেলা শহরের সার্কিট হাউজ ঈদগাহ, বারইপাড়া নতুন জামে মসজিদ ঈদগাহ, কুখাপাড়া ধনীপাড়া ঈদগাহ, জোড়দরগা ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় এবং কলেজ স্টেশন ঈদগাহ ও গাছবাড়ি ঈদগাহ ময়দানে সকাল পৌনে ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।
এ ছাড়া ঈদের দিন সকালে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, শিশু পরিবার, জেলা কারাগার, হাসপাতাল,এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হবে।এদিকে জেলা প্রশাসক নাজিয়া শিরিন  অনাকাঙ্খিত সড়ক দুর্ঘটনা এড়াতে ঈদের আনন্দ উপভোগে উচ্চস্বরে ¯িপকার, মাইক, ক্যাসেট প্লেয়ারসহ পিকআপ ও লেগুনা জাতীয় যানবাহনে উঠতি বয়সের ছেলে মেয়েদের আরোহন না করার জন্য আহবান জানিয়েছেন।

আজ মঙ্গলবার (২১ আগস্ট) দুপুরের দিকে জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন বলেন, ইতো মধ্যে সকল ঈদগাঁ ময়দান প্রস্তুত করা হয়েছে। প্রতিকূল বা দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করলে সকাল সাড়ে আটটায় শহরের কেন্দ্রীয় বড় মসজিদে ঈদের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। অন্যান্য ঈদগাঁ ময়দানের নামাজ গুলো সংশ্লিষ্ট এলাকার সুবিধা অনুযায়ী মসজিদে অনুষ্ঠিত হবে।
এছাড়াও ধর্মপ্রাণ মুসলমানগণ যাতে নিরাপদ ভাবে ঈদের নামাজ আদায় করতে পারে এজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বচ্চো নিরাপত্তা নিশ্চিত করেছে।
নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, আগামীকাল বুধবার (২২ আগস্ট) পবিত্র ঈদ উল আযহা অনুষ্ঠিত হবে। নাগরিকরা যাতে উৎসব মুখর পরিবেশে ঈদ উদযাপন করতে পারে এজন্য জেলা জুড়ে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যে কোন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড, বিশৃঙ্খলা প্রতিরোধে আমরা সর্তক রয়েছি। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1633569347265886949

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item