সততা চর্চার জন্য কিশোরগঞ্জে চালু হলো বিক্রেতা বিহীন সততা ষ্টোর



শামিম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি-
ছাত্রছাত্রীদের  মধ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা বাড়াতে নীলফামারী জেলার কিশোরগঞ্জে চালু হলো সততা ষ্টোর।বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ রনচন্ডি স্কুল এন্ড কলেজে   প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সততা ষ্টোর উদ্বোধন করেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ। সততা ষ্টোর উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় দিনাজপুরের উপ-পরিচালক মোঃ বেনজির আহমেদ,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আবুল হাসান শেখ তনা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাবিবুর রহমান হাবুল,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম নূরুল হক, রনচন্ডি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুকুল মিয়া,সাংবাদিক শামীম হোসেন বাবু ।এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষক, অভিভাবক কমিটির সদস্য ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সততা একটি সর্বৎকৃষ্ট পন্থা। তোমরাই একদিন রাষ্ট্র পরিচালনা করবে, তখন শিক্ষাজীবন থেকে গড়া উঠা সততা দিয়ে কাজ করে দেশকে দূর্নীতিমুক্ত করবে। তোমাদের হাত দিয়ে দূর্নীতিমুক্ত স্বনির্ভরশীল দেশ পরিণত হবে সে প্রত্যাশা আমাদের। ছাত্র জীবন থেকে সততা চর্চার জন্য সততা ষ্টোর চালুর উদ্দ্যোগ নেয়া হয়েছে।
উল্লেখ্য সততা ষ্টোরে খাতা, কলম, পেন্সিল, রাবার, স্কেল, জ্যামিতি বক্স, রং পেন্সিল, চিপস, বিস্কুটের মতো পণ্য পাবে শিক্ষার্থীরা। পণ্যের দাম দেখে শিক্ষার্থীকে ক্যালকুলেটরে হিসাব করে সাদা কাগজে পণ্যের নাম ও সমপরিমাণ টাকা লিখে ক্যাশ বাক্সে রেখে আসতে হবে। সেক্ষেত্রে সমপরিমাণ খুচরা টাকা সঙ্গে রাখতে হবে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1857730886807434738

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item