কিশোরগঞ্জে তথ্য গোপন করে ও চেয়ারম্যানের নাগরিক সনদ জাল করে চাকুরীতে আবেদন

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
তথ্য গোপন করে ও চেয়ারম্যানের নাগরিক সনদপত্র জাল করে পরিবার কল্যাণ সহকারী পদে চাকুরীর রির্টান পরীক্ষায় উর্ত্তীণ এক প্রার্থীর আবেদনপত্র বাতিলের দাবিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তর সহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরে গণ অভিযোগ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নে। এ ঘটঁনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে
লিখিত অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা গেছে, পরিবার পরিকল্পনা অধিদপ্তর নীলফামারী থেকে গত ২৪-৭-২০১৭ ইং তারিখে একটি বহুল প্রচারিত দৈনিকে বিভিন্ন পদে  নিয়োগ বিজ্ঞপ্তি  জারি করে পরিবার পরিকল্পনা অধিদপ্তর। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি  অনুযায়ী নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে পরিবার পরিকল্পনা সহকারী শুন্য পদে মোট ৩০ জন প্রার্থী আবেদন করে। ৩০ জন আবেদন কারীর মধ্যে আবেদন করেন রণচন্ডি ইউনিয়নে কর্মরত পরিবার পরিকল্পনা পরিদর্শক গোলাপ হোসেনের স্ত্রী কাকলী বেগম।
রণচন্ডি ইউনিয়নের চেয়ারম্যান মোকলেছুর রহমান বিমান বলেন,  গোলাপ হোসেনের বাড়ি রণচন্ডি ইউনিয়নের বদি ৯ নম্বর ওয়ার্ডে। কিন্তু সে পরিবার পরিকল্পনা বিভাগে চাকুরী করার সুবাদে পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা কর্মচারিদের ম্যানেজ করে আমার সিল স্বাক্ষর জাল করে ভুয়া নাগরিক সনদপত্র তৈরী করে তাঁর স্ত্রীকে ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সাজিয়ে আবেদন করে  এবং গত ২৫-০৫-২০১৮ ইং তারিখের লিখিত পরীক্ষায় উর্ত্তীন্ন হয়। তিনি আরো বলেন , গোলাপ হোসেন আমার স্বাক্ষর ও সিল জাল করে নাগরিক সনদ তৈরী করে আমার সাথে প্রতারনা করেছে। আমি তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের পাশাপাশি তার বিচার দাবি করছি।
কাকলী বেগমের সাথে যোগাযোগের চেষ্টা করে তাঁকে না পেয়ে তাঁর স্বামী গোলাপ হোসেনের সাথে কথা বললে তিনি বলেন, আমি সঠিক ঠিকানা দিয়েই আমার স্ত্রীকে আবেদন করিয়েছি। আবেদনে কোন তথ্য গোপন করা হয়নি।
নীলফামারী জেলা পরিবার পরিবার পরিকল্পনা  বিভাগের (ভারপ্রাপ্ত উপ পরিচালক) আফরোজা বেগমের সাথে কথা বললে তিনি বলেন, আমি অভিযোগের কপি পেয়ে নিজে ওই এলাকায় গিয়ে তদন্ত করে অভিযোগের সত্যতা পেয়েছি।  ঠিকানা গোপন করে আবেদন করায় ওই প্রার্থীর (কাকলী বেগম) আবেদন বাতিল করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1518723986711836884

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item