জলঢাকায় বাংলাদেশ ও শ্রীলংকার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের টিকেটের ব্যপক চাহিদা

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
জলঢাকা সোনালী ব্যাংকে ২৯ আগষ্ট অনুষ্ঠিত নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের টিকেট সংগ্রহ করতে ফুটবলমোদী দর্শকদের উপচে পড়া ভীড় লক্ষ করা গেছে। রবিবার সকালে জেলার সাবেক কৃতি ফুটবলার উপজেলা ক্রিড়া সংস্থা ও উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল সাবেক পৌর কাউন্সিলর মশিউর রহমানের হাতে প্রথম টিকেট দিয়ে এর উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক আকলিমুর রেজা, সিনিয়র অফিসার নাহিদা আলম লুবনা, অফিসার হালিমুর রহমান ও জেলা ক্রিড়া সংস্থার সদস্য ফিফা রেফারী মুকুল প্রমু্খ।

  ব্যাংক খোলার আগেই টিকেট কাটতে আসা ডিমলা চাপানি এলাকার জাহেদুল আলম জানান আমি ইতিহাসের স্বাক্ষী হতে টিকেট সংগ্রহ করতে এসেছি। তিনকদম এলাকার মাজেদুল ইসলাম জানান ব্যাংক টিকেট দিচ্ছেনা আমাকে একটা একটা টিকেটের ব্যবস্থা করে দেন।
  এবিষয়ে ব্যাংক ম্যানেজারের সাথে কথা হলে তিনি জানান, আমরা বরাদ্দ পেয়েছি ১ হাজার টিকেট। আধা ঘন্টায় ৩০০ টিকেট শেষ। তাই আমরা ২৭/২৮  দুইদিনের জন্য কিছু টিকেট রাখতে চেয়েছিলাম। উপজেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারি রুবেল ভাইয়ের অনুরোধে এবং দুর থেকে আসা দর্শকদের কথা ভেবে টিকেট দিচ্ছি।
  প্রায় সাড়ে ২০ হাজার দর্শক ধারনক্ষমতার নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে এই খেলার টিকেট আজ রবিবার হতে মঙ্গলবার পর্যন্ত পাওয়া যাবে জেলা বিভিন্ন বানিজ্যিক ব্যাংকে।
  জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, আগামী ৪ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হবে দক্ষিণ এশিয়ার বিশ্বকাপখ্যাত সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। তবে এর আগেই দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ জাতীয় ফুটবল দল একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত হবে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে। এ জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আন্তর্জাতিক ফুটবল ফেডারেশনের নিয়ম-কানুন অনুসারে খেলাটি অনুষ্ঠিত হবে।
বাফুফের (বাংলাদেশ ফুটবল ফেডারেশন) সহযোগীতায় এই প্রীতি ফুটবল ম্যাচের টিকেট জেলার সকল বানিজ্যিক ব্যাংকে আগামী ২৬ হতে ২৮ আগষ্ট পর্যন্ত পাওয়া যাবে। টিকেটের মূল্য রাখা হয়েছে ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারীর জন্য ১০০০ টাকা করে। সাধারন গ্যালারীর মহিলাদের ১ হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে নির্ধারন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4900129353943147021

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item