শুরুতে সাড়ে ১২হাজার টিকিট শেষ॥ নীলফামারীতে বাংলাদেশ-শ্রীলঙ্কার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি ২৬ আগস্ট॥
নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ ঘিরে জেলা জুড়ে সাজসাজ রব পড়েছে। আগামী ২৯ আগষ্ট বিকালে এই ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রায় সাড়ে ২০ হাজার দর্শক ধারনক্ষমতার নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে এই খেলার টিকেট আজ রবিবার হতে মঙ্গলবার (২৬,২৭,২৮ আগষ্ট) তিনদিন পর্যন্ত বিক্রি শুরু হয়েছে জেলা ১১টি শাখার বিভিন্ন বানিজ্যিক ব্যাংকে। এ ছাড়া স্টেডিয়ামের কাউন্টারেও এই টিকেট পাওয়া যাচ্ছে।
তবে টিকেট বিক্রির প্রথম দিনের বরাদ্দের সাড়ে ১২ হাজার টিকেট নিমিষেই শেষ হয়ে যায়। আগামী দুই দিনে সাড়ে ৭ হাজার টিকেট বিক্রি করা হবে। টিকেটের মূল্য রাখা হয়েছে ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারীর জন্য ১০০০ টাকা ও সাধারন গ্যালারীর মহিলাদের ১ হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে নির্ধারন করা হয়েছে। তবে সংরক্ষিত মহিলা গ্যালারী টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে। তবে আসন সংখ্যার টিকেটের চেয়ে ফুটবল প্রেমি দর্শক বেশী হওয়ায় অনেকে স্টেডিয়ামের গ্যালারীতে বসে এ খেলা সরাসরি উপভোগ করতে পারবেনা।
খেলার টিকেট পাওয়া যাচ্ছে দি ফারমার্স ব্যাংক লিঃ নীলফামারী শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নীলফামারী শাখা, পূবালী ব্যাংক লিঃ নীলফামারী শাখা, অগ্রণী ব্যাংক লিঃ নীলফামারী শাখা, ঢাকা ব্যাংক লিঃ সৈয়দপুর শাখা, সোনালী ব্যাংক লিঃ জলঢাকা শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ডোমার শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কাজীরহাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক টেংগনমারী হাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক গোড়গ্রাম শাখা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক যাদুরহাট শাখায়।সংশিষ্ট সুত্র মতে খেলাটি বাংলাদেশ টেলিভিশন সহ বেশ কিছু বেসরকারী টেলিভিশন সরাসরি সম্প্রচার করবে।
সংশ্লিষ্টরা জানায় আগামীকাল সোমবার (২৭ আগস্ট) শ্রীলঙ্কা ও আগামী মঙ্গলবার (২৮ আগস্ট) বাংলাদেশ টিম বিমানযোগে জেলার সৈয়দপুর বিমানবন্দরে ঢাকা হতে এসে নামবে। তারা অবস্থান করবে বিভাগীয় শহর রংপুরে নর্থভিউ হোটেলে।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক আরিফ হোসেন মুন জানান, আগামী ৪ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হবে দক্ষিণ এশিয়ার বিশ্বকাপখ্যাত সাফ ফুটবল চ্যা¤িপয়নশিপ। তবে এর আগেই দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ জাতীয় ফুটবল দল একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে। আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত হবে এই ম্যাচ নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে। আন্তর্জাতিক ফুটবল ফেডারেশনের নিয়ম-কানুন অনুসারে খেলাটি অনুষ্ঠিত হবে।  এ জন্য সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। #





পুরোনো সংবাদ

নীলফামারী 6479713473155141129

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item