ফুলবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

“এগিয়ে যাচ্ছে প্রাথমিক শিক্ষা এগিয়ে যাচ্ছে বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৮ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

০৬ জুলাই সোমবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস এর আয়োজনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় সরকারি কলেজ মাঠে ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলার ১০৯টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এই ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত। ফাইনাল খেলায় বালক দলের রাধাকৃষ্ণপুর সরকারী প্রথমিক বিদ্যালয়, ২-১ গোলে নথন সরকারী প্রথমিক বিদ্যালয়কে, ও বালিকা দলের পলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১-০ গোলে চকমথুরা সরকারী প্রথমিক বিদ্যালয়কে, পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে ট্রফি তুলেদেন অনুষ্টানের প্রধান অতিথি ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) এনামুল হক।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসিনা ভুঁইয়া এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্ ,সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল,সহকারী শিক্ষা অফিসার আতিকুর রহমান ও নুরুজ্জামান মিঞা,ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মানিক রতনসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2502058872520214688

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item