ফুলবাড়ীতে ফ্রেন্ডস গ্র“পের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক উন্নয়ন মূলক সংগঠন ফ্রেন্ডস্ গ্র“পের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী  উদযাপন।
গত ২৪ আগস্ট শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ফুলবাড়ী উপজেলার রাঙামাটি (ছোয়ানি) বি.জি.বি ক্যাম্প সংলগ্ন ফ্রেন্ডস্ গ্র“পের কার্যালয়ে পুনর্মিলনী, আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

পুর্নমিলনী ও আলোচনাসভায় ফ্রেন্ডস্ গ্র“পের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফ্রেন্ডস্ গ্র“পের উপদেষ্টা ও ফুলবাড়ী পৌরসভার সহকারী প্রকৌশলী জনাব লুৎফুল হুদা চৌধুরী লিমন।  আরও বক্তব্য রাখেন ফ্রেন্ডস্ গ্র“পের সাবেক সভাপতি ও সাবেক ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম এবং ফ্রেন্ডস্ গ্র“পের সাবেক সভাপতি ও স্কাই ভিশন ক্যাবল টিভি সিস্টেমের চেয়ারম্যান মোঃ মোস্তাক আলম চৌধুরী সামুন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ গ্র“পের সাংগঠনিক সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, অর্থ সম্পাদক মোঃ মাহমুদুল¬াহ্ বাবু, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মোঃ মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোঃ হামিদুল ইসলাম, কার্যকরী সদস্য মোঃ শাহাদৎ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মজিদ তালকুদার, সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল হাসান জুম্মুন, সাবেক অর্থ সম্পাদক শাহিন চৌধুরীসহ ফ্রেন্ডস্ গ্র“পের সকল সদস্যবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য বিশিষ্ট্য ব্যক্তিবর্গ।

এর আগে সকাল ৯টায় ক্লাব কার্যালয়ের সামনে জাতীয় পতাকা ও ক্লাবের পতাকা উত্তোলনের মাধ্যমে ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসবের সূচনা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 3473236544384666014

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item