ফুলবাড়ীতে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে বুধবার বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তর থেকে এক র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর শহর প্রদক্ষিন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শেষ হয়।
র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন স্বাস্থ্য পরিদর্শক সাইফুল ইসলাম, কার্তিক চন্দ্র দাস, ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হারুন-উর-রশিদ,সাংবাদিক মোঃ রজব আলী, উপজেলা প্রেস ক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাছান উজ্জল, বে-সরকারী সংস্থা ব্রাক এর স্বাস্থ্য বিভাগের উপজেলা ম্যানেজার আনান্দ সিংহ ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ফুলবাড়ী উপজেলার জুনিয়র প্রগ্রাম অফিসার মতলেবুর রহমান প্রমুখ।
বক্তরা বলেন, শিশুর জন্মের ৬ মাস পর্যন্ত সুধুমাত্র মা’র বুকের দুধ খাওয়ানোর আহবান জানান। সেইসাথে এবিষয়ে সকলকে সচেতন করতে ঘরে ঘরে প্রচার প্রচারোনা চালানোর জন্য স্বাস্থ্য কর্মি ও সমাজের সকলকে এগিয়ে আসার আহবান জানান।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5627860649150382636

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item