বড়পুকুরিয়া কয়লা দুর্ণীতির সাথে জড়িতদের শাস্তির দাবিতে ফুলবাড়ীতে বিক্ষোভ

মেহেদী হাসান উজ্জল ,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

বড়পুকুরিয়া কয়লা খনির কয়লা দুর্ণীতিবাজদের শাস্তির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে, তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি ফুলবাড়ী শাখা। ৩১জুলাই মঙ্গলবার বিকেল ৫ টায় স্থানীয় নিমতলা মোড়ে ফুলবাড়ী শাখার উদ্যোগে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ করা হয়।

প্রতিবাদ সমাবেশে তেল গ্যস খনিজ সম্পদ রক্ষা কমিটি ফুলবাড়ী শাখার আহবায়ক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় কমিটির সদস্য সচিব ও সিপিবির সভাপতি জয়প্রকাশ গুপ্ত; সিপিবির সম্পাদক এস এম নুরুজ্জামান জামান, বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদক সঞ্জিত প্রসাদ জিতু, জাতীয় গণফ্রন্টের কমল চক্রবর্তী, সদস্য হামিদুল হক, ছাত্র নেতা রাসেল আলম প্রমুখ। 

বক্তাগণ বলেন  কয়লা হচ্ছে জাতীয় সম্পদ, যারা জাতীয় সম্পদ চুরি করেছে লুটপাট করেছে তাদেরকে বিচারের মুখোমুখি  করতে হবে। তারা বলেন খনির ১৯ কর্মকর্তার নামে মামলা হলেও মুল হোতারা এখনো ধরা ছোয়ার বাইরে আছে। বড়পুকুরিয়া খনি থেকে যে কয়লা উত্তোলন হয়েছে তার মধ্যে যে কয়লা ডিও বানিজ্য হয়েছে, সেই ডিও প্রদানকারীদের ও ডিও ব্যবসায়ীদেরকেও আইনের আওতায় আনতে হবে। তারা কয়লা দুর্ণীতির সাথে জড়িতদের শাস্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 5483059158085135648

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item