ডিবি পুলিশের অভিযানে ইয়াবা সহ ডিমলা থানার রাইটার গ্রেফতার

বিশেষ প্রতিনিধি ২ আগস্ট॥
নীলফামারীর ডিমলা থানার রাইটার হিসাবে পরিচিত রাসেল আলী ওরফে রনি(২৮) ও তার পার্টনার অপর মাদক ব্যবসায়ী আব্দুল রাজ্জাক(৩০) ইয়াবা সহ গ্রেফতার হয়েছে। গতকাল বুধবার (১ আগস্ট) রাতে ডিমলা উপজেলা হাসপাতাল এলাকায় মাদক বিক্রিকালে নীলফামারী ডিবি পুলিশ অভিযান চলিয়ে তাদের গ্রেফতার করে। ঘটনাটি ছড়িয়ে পড়ায় চাঞ্চল্যের সৃস্টি করেছে। অনেকে মন্তব্য করে জানায় ডিমলা থানার ভেতরে থেকেই মাদক ব্যবসায় রনি গোপনে এ কাজ করতো।
ঘটনাটি নিশ্চিত করে নীলফামারী ডিবি পুলিশের ওসি আফজালুল ইসলাম জানান গোপন সংবাদে নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের নির্দেশে অভিযান পরিচালনা করে ডিমলা থানার রাইটার বলে এলাকায় পরিচিত  রাসেল আলী ওরফে রনি ও তার পার্টনার আব্দুল রাজ্জাকে ১০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার (২ আগস্ট) তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে  দুপুরে আদালতের মাধ্যমে  জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সুত্র মতে রাসেল আলী ওরফে রনি ডিমলা সদর ইউনিয়ন বাবুরহাট গ্রামের আব্দুস সামাদের ছেলে। সে ডিমলা থানার রাইটারের পাশাপাশি ডিমলা উপজেলা শহরে পরিচালিত রংপুর ক্যাডেট একাডেমির সহকারী শিক্ষক।  রনি মামলার এজাহার সংক্রান্ত লিখনি ও মামলার নথির সারমর্ম সুন্দর করে লিখার কারনে ডিমলা থানা পুলিশের কাছে বিশ্বাসী হয়ে উঠেছিল। ফলে সকল মামলা নথি ল্যাপটবের টাইপ ও তার প্রিন্ট করে থানায় জমা দিতো। ফলে ডিমলা থানার ভেতরে থাকায় পুলিশের কাছে বিশ্বাসী হয়ে উঠাকে পুঁজি করে গোপনে ইয়াবা ব্যবসা করে আসছিল বলে ডিবি পুলিশ প্রমান পেয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।
অপর দিকে রনির মাদক ব্যবসার পার্টনার আব্দুর রাজ্জাক উপজেলার নাউতারা ইউনিয়নের আকাশকুড়ি কলোনীপাড়া গ্রামের আব্দুল হকের ছেলে। ডিবি পুলিশের অভিযানের সময় রনির কাছে ৭পিস ও তার পার্টনার আব্দুল রাজ্জাকের কাছে ৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এদিকে ডিমলা থানার রাইটার (বিভিন্ন মামলার ডকেট টাইপকারী) রাসেল আলী রনি গ্রেফতার হওয়ার পর ডিমলা থানার বেশ কিছু চাঞ্চল্যকর মাদকের মামলার নথি পাওয়া যাচ্ছেনা। যে নথি গুলোর মাধ্যমে  রাইটার রাসেল আলী ওরফে রনি তার নিজস্ব ল্যাবটপে মামলাগুলো তদন্ত প্রতিবেদন টাইপ করে ডিমলা থানায় জমা দেয়ার কথা ছিল। অভিযোগ উঠেছে  রনি গ্রেফতারের খবরে তার বাড়ির লোকজন গোপনে সে সব মামলার নথি ও রনির ল্যাবটপ গায়েব করে দিয়েছে। নির্ভরযোগ্য সুত্র মতে ওই সব মাদকের  মামলার নথিকে জিম্মি করে রনির পরিবারের লোকজন রনিকে ছাড়িয়ে আনার পায়তারা করছে বলে অভিযোগ উঠেছে। এদিকে শুধু ডিমলা থানার নয় জেলার জলঢাকা থানার বেশ কিছু মামলার নথিও রনির কাছে রয়েছে। পুলিশ এখন ওই সকল মামলার নথি উদ্ধারে চেস্টা করছে।
এদিকে মাদক বিরোধী অভিযানে জেলার মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর গতকাল বুধবার (১ আগস্ট) রাতে অভিযান চালিয়ে জেলার সৈয়দপুরে তিনশত ৫০পিস ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আজ বৃহস্পতিবার সৈয়দপুর থানায় এ সংক্রান্ত পৃথক দুইটি মামলা দায়ের করা হয়।
জেলার মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর সুত্র জানায়, সৈয়দপুরে পৃথক অভিযান পরিচালনা করে গতকাল বুধবার (১ আগস্ট) রাতে উপজেলার নতুন বাজার এলাকার জাহিদ আলমের ছেলে সুমনকে (২০)  ২৫০ পিস ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল ও গাড়গ্রাম এলাকার মৃত হামিজউদ্দিনের ছেলে আশরাফকে(৪২) একশত পিস ইয়াবা সহ আটক করা হয়। আজ বৃহস্পতিবার (২ আগস্ট) সৈয়দপুর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হলে পুলিশ দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করে। #

পুরোনো সংবাদ

প্রধান খবর 3388660189214044171

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item