ডিমলায় জামায়াতের আমিরসহ ৪জন গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৭ আগস্ট॥
গোপন বৈঠক করার সময় সরকার বিরোধী প্রচারপত্র ও মৌলবাদীর বিপুল পরিমান পুস্তকসহ নীলফামারীর ডিমলা উপজেলা জামায়তের আমিরসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ডিমলা উপজেলা খালিশা চাপানি ইউনিয়নের ছোটখাতা গ্রাামের উপজেলা জামায়াতের আমির মহিউর রহমানের(৪৮) বাড়ী থেকে পুলিশ আমিরসহ ৪জনকে আটক করেন।
উপজেলা জামায়াতের আমির মহিউর রহমানের উক্ত গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। অপর আটককৃতরা হলেন, ডিমলা উপজেলা পরিষদের ভাইজ চেয়ারম্যান, জামায়াতের রোকন সদস্য ও খগাখড়িবাড়ী ইউনিয়নের দোহলপাড়া গ্রামের কমির উদ্দিনের ছেলে জনতা ডিগ্রি কলেজের প্রভাষক মাওলানা মুজিবুর রহমান(৪২), বালাপাড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি ও ছাতনাই বালাপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে জয়নুল আবেদিন(৬৫) ও পূর্ব ছাতনাই ইউনিয়নের জামায়াত সভাপতি ও ছাতনাই গ্রামের কমির উদ্দিনের ছেলে আবুল বাসার মোহাম্মদ সামসুল হক(৬২)।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেথ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খালিশা চাপানি ইউনিয়নের ছোটখাতা গ্রামে উপজেলা জামায়াতের আমিরের বাড়ী থেকে ৪জনকে আটক করা হয়। এ সময় আটককৃতদের নিকট থেকে মৌলবাদী বই, সরকার বিরোধি লিপলেট ও জামায়াতের সদস্য সংগ্রহের বিভিন্ন রশিদ উদ্ধার করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, আটতককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7478340513418110275

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item