ডিমলায় জুয়া খেলা নিয়ে সংঘর্ষ আহত ৬

বিশেষ প্রতিনিধি ২৭ আগষ্ট॥
জুয়া খেলায় বাধা দেয়ার ঘটনাকে কেন্দ্র করে নীলফামারীর ডিমলা উপজেলার সুটিবাড়ি বাজারে দুই দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইউপি সদস্য ও যুবলীগ নেতা সহ ৬ ছয় আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

এলাকাবাসী অভিযোগ করে জানায় গতকাল রবিবার (২৬ আগষ্ট) রাতে উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের তিস্তা নদীর পাড়ে জুয়ারী মিথুনের নেতৃত্বে লোকজন জুয়া খেলছিল। এ সময় সেখানে গয়াবাড়ী ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা জুয়া খেলতে বাধা প্রদান করলে উভয় পক্ষের মধ্যে বচসা ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় জুয়ারীদের হাতে শওকত এবং সেলিম নামের দুইজন আহত হয়। এরপর রাতের ওই ঘটনার জের ধরে সোমবার সকালে জুয়ারী মিথুনের লোকজন স্থানীয় যুবলীগ কর্মীদের শুঠিবাড়ী বাজারে ধাওয়া করলে দফায় দফায় সংঘর্ষ বাধে।
এ সময় মধ্য গয়াবাড়ী গ্রামের মৃত ওসমান গণির ছেলে আজিজার রহমান (৫৫), তার ছেলে মানিক (২৫), গয়াবাড়ী ইউনিয়ন যুবলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাসানুর রহমান (৩০) ও অপর গ্রুপের গয়াবাড়ী ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য বাবর আলী (৪০) আহত হয়। আহতদের ডিমলা হাসপাতালে ভর্তি করা হয়। তবে আহতদের মধ্যে আজিজার রহমান (৫৫), তার ছেলে মানিককেরা (২৫) আশঙ্কাজনক হওয়ায় দুপুরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ডিমলা থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, ওই ঘটনার খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7934725904233671226

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item