নীলফামারীতে ইয়াবা সহ ছাত্রনেতাসহ ১০ মাদক সেবী আটক॥ মামলা দায়ের

বিশেষ প্রতিনিধি ১০ জুলাই॥
নীলফামারী শহরে পৃথক অভিযান চালিয়ে পুলিশ ৬৬ পিচ ইয়াবা সহ মাদককারবারী ও মাদক সেবী ছাত্রনেতা সহ এমন ১০জন কে আটক করেছে। সোমবার (৯ জুলাই) সন্ধ্যা হতে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। এদের বিরুদ্ধে গতকাল মঙ্গলবার (১০ জুলাই) পৃথক ভাবে দুইটি মামলা দায়ের করেছে নীলফামারী থানার এস আই হারিছুর রহমান।
মামলা নম্বর ৭ এ ১৯ এর ১ টেবিলের ৯(ক)/২৫ ধারায় চারজনকে আসামী করা হয়। এই মামলার আসামীরা হলো উকিলের মোড়ের একরাম আলীর ছেলে ইসতিয়াক আহমেদ বিদ্যুৎ(৩০) ৬ পিচ ইয়াবা, কবরস্থান মোড়ের হযরত আলীর ছেলে হোসেন রেজা শামীম ওরফে শামীম হোসেন(২৮) ৫ পিচ ইয়াবা, কলেজ স্টেশন হাড়োয়া এলাকার মৃত. নকু মাহমুদের ছেলে মোস্তাকুর রহমান(৩৫) ৬ পিচ ইয়াবা ও সওদাগড় পাড়ার মৃত. জাহাঙ্গীর হোসেনের ছেলে তারিফ হোসেন(৩০) মাকে হুমকী দেয়। এদের চারজনকে আটক করা হয় কলেজ স্টেশন সড়কের আশা ছাত্রাবাস হতে।
মামলা নম্বর ৮ এর ১৯ এর ১ টেবিলের ৯(খ)/২৫ ধারায় আটককৃত ৬ আসামীকে শহরের ইবাদতপ্লাজার সামনে,গরুহাটি, সওদাগড় পাড়া ও বাবুপাড়া এলাকা হতে আটক করা হয়। এদের মধ্যে ৫০ পিচ ইয়াবা সহ দোলনের ছেলে গৌরব(২৫), মাদকসেবী হিসাবে সবুজপাড়ার আলমগীর হোসেনের ছেলে আতিকুল ইসলাম বাঁধন(২৯), বড়মসজিদ সড়কের ওলিয়ার রহমানের ছেলে গহর আলকিস ওরফে এ্যাপোল(৩০), শহরের বাবুপাড়ার রশীদুল ইসলামের ছেলে নেহাল(২২) বাড়াইপাড়া এলাকার মীর আলীর ছেলে মানিক মিয়া(৩৮) ও পঞ্চগড়ের ১০ মাইল এলাকার মৃত. মহির উদ্দিনের ছেলে নীলফামারী পিটিআই এ কর্মরত ক্লার্ক জালাল উদ্দিন (৪২) রয়েছে।
এদিকে একাধিক সুত্র দাবি করে বলেছে আটককৃতদের মধ্যে ছাত্ররাজনীতির সঙ্গে জড়িত ও একটি শীর্ষ ছাত্র সংগঠনের জেলা কমিটির সহ সভাপতি পদে রয়েছে এমন নেতাও রয়েছে।
পুলিশ জানায় আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় এদের কাছে ইয়াবা সরবরাহ করে থাকে জেলা শহরের সওদাগড় পাড়ার মৃত টগর আলীর ছেলে আব্দুর রশীদ(৩০) ও মৃত শাহজাহান আলীর ছেলে আরমান আলী(৪০)। আবার এই দুইজনের কাছে ইয়াবা পৌছে দেয় দিনাজপুর জেলার পার্ব্বতীপুর উপজেলার রুস্তম নগর এলাকার আকবর আলীর ছেলে শরীফ। এদের তিনজনকে আটকের জন্য পুলিশ অভিযান পরিচালনা করছে। বিষয়টি নিশ্চিত করেছে নীলফামারী থানার ওসি বাবুল আকতার।

পুরোনো সংবাদ

নীলফামারী 2829216560150481434

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item