জনগণের সমর্থন নিয়ে সমৃদ্ধ বাংলাদেশ গড়া হবে-- স্পীকার

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ঃ
প্রাণীজ আমিষসহ অন্যান্য পুষ্টি চাহিদা পূরণে বর্তমান সরকার কাজ করছে উল্লেখ করে জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। খাদ্যের জন্য আমরা কারো মুখাপেক্ষী নই। গতকাল রোববার বিকেলে তার আসন রংপুর-৬ (পীরগঞ্জ) এর বাজিতপুরের লালদিঘীতে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর আয়োজিত ‘বুলকাফ রিয়ারিং ইউনিট কাম মিনি ল্যাব’ এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন। তিনি আরও বলেন, জনগণের সমর্থন নিয়ে উন্নত ও সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা হবে। কৃত্রিম প্রজনন কার্যক্রম সম্প্রসারণ ও ভ্রণ স্থানান্তর প্রযুক্তি বাস্তবায়ন প্রকল্পের পরিচালক মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দীন ও প্রকল্প পরিচালক ড. বেলাল হোসেন।
উল্লেখ্য, কৃত্রিম প্রজনন কার্যক্রম সম্প্রসারণ ও ভ্রুন স্থানান্তর প্রযুক্তি বাস্তবায়ন প্রকল্প (তয় পর্যায়) এর আওতায় ৫ একর জমির উপর প্রায় পৌনে ৮ কোটি টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে।
পরে স্পীকার পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ড. এম, এ ওয়াজেদ মিয়া গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করেন। অনুষ্ঠানে রংপুর জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীমসহ গণ্যমান্য  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 5369057093423897371

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item