সৈয়দপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন



তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

তোফাজ্জল হোসেন লুতু,নীলফামারীর সৈয়দপুরে জাতীয় মৎস্য সপ্তাহ - ২০১৮ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকালে সৈয়দপুর সিনিয়র উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে উপজেলা হলরুমে ওই উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। “স্বয়ংসম্পূর্ণ মাছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” মৎস্য সপ্তাহের এবারের প্রতিপাদ্যকে সামনে রেখে ওই সভা অনুষ্ঠিত হয়।
 এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারীর -৪   (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
 বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান মোছা. রওনক হাজান রিনু।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
  অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার  মিনারা হাফিজা ফেরদৌস।
এতে অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন উপজেলা মৎস্য বীজ উৎপাদন খামারের ব্যবস্থাপক তপন কুমার দাস, উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের মৎস্যচাষী মো. ফজলুল হক ফজলু, মৎস্যজীবী কেশব চন্দ্র,  লোকাল এক্সটেনশন এজেন্ট ফর ফিসারিজস্ (লীফ) মো. আব্দুল খালেক প্রমূখ।
আলোচনা সভাটি পরিচালনা করেন উপজেলা সহকারি মৎস্য কর্মকর্তা খগেন্দ্র নাথ রায়।
এর আগে সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মৎস্যচাষী, মৎস্যজীবীসহ বিভিন্নস্তরের মানুষ অংশ নেয়। পরে সৈয়দপুর উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়।    

পুরোনো সংবাদ

নীলফামারী 2824620082938207062

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item