সৈয়দপুরে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব  গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ(সোমবার) সকালে সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে স্থানীয় স্টেডিয়ামে ওই টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 এ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
 উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার সভাপতিত্ব করেন।
এতে স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল।
এর আগে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বেলুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়। পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় অংশগ্রহনকারী দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসেন বাদল, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস আলী, সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলহাজ্ব মোহাম্মদ সিরাজুল ইসলাম, বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি মো. জোবায়দুর রহমান শাহীন প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানে সুধীজন, আমন্ত্রিত অতিথি, উপজেলা বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি, সদস্য ও  শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকরা উপস্থিত ছিলেন।
 টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার।
উপজেলা পর্যায়ে এ টুর্নামেন্টে ১২টি প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল অংশ নেয়। এর মধ্যে ৬টি বালক দল ও ৬টি বালিকা দল।  এদের মধ্যে বালিকা গ্রুপে পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ও নিজবাড়ী দর্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল এবং বালক  গ্রুপে ময়দানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ও কুজিপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফল ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে।  
মঙ্গলবার (৩ জুলাই) বিকেল তিনটায় উল্লিখিত প্রাথমিক বিদ্যালয় দলের মধ্যে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।   

পুরোনো সংবাদ

নীলফামারী 3933371671091878358

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item