বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি সৈয়দপুর উপজেলা কমিটি গঠিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি সৈয়দপুর উপজেলা শাখার নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে সমিতির নিজস্ব অফিসে গত ৫ জুলাই এক সভায় ওই কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন মীর মো. মমতাজ আলী।
সভায় সর্বসম্মতিক্রমে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ের কর্মচারী মো. নুর ইসলাম (মঞ্জু) কে সভাপতি এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের কর্মচারী মো. বাবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো. মজনু সরকার ও মো. আনোয়ারুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. মাহ্ফুজার রহমান (মুন্না), সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুল ইসলাম (বাবু), কোষাধ্যক্ষ মো. সাদেকুল আলী, ক্রীড়া সম্পাদক মো. শাহিনুর ইসলাম, সহ-ক্রীড়া সম্পাদক মো. আব্দুল কাদের, সাংস্কৃতিক সম্পাদক মো. আজিজার রহমান, সহ- সাংস্কৃতিক সম্পাদক মো. বাবুল হোসেন, সেবা সম্পাদক মো. আমজাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আবেদ আলী, প্রচার সম্পাদক মো. আরিফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. শাহনাজ বেগম, দপ্তর সম্পাদক মো. তহুরুল ইসলাম (রনি), এবং কার্যনির্বাহী সদস্য মো. নুর আলম, মো. এরশাদ আলী ও মো. মোশারফ হোসেন।
 নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের অফিস সুপার (ওএস) এ কে এম  আমিরুজ্জামান সরকার (শামীম) ও উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের পরিবার পরিকল্পনা সহকারী (হিসাব) মো. মহছিউর রহমান রুবেল অভিনন্দন জানিয়েছে।         

পুরোনো সংবাদ

নীলফামারী 6731851307488791931

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item