বর্ণাঢ্য আয়োজনে সৈয়দপুরকে শতভাগ স্কাউট উপজেলা ঘোষণা



তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরকে শতভাগ স্কাউট ঘোষণা উপজেলা করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) সৈয়দপুরে স্টেডিয়ামে এক বর্ণাঢ্য আয়োজনে ওই ঘোষণা দেওয়া হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারীর জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।
 সৈয়দপুর উপজেলা  নির্বাহী অফিসার (ইউএনও) ও বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. বজলুর রশীদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস্ দিনাজপুর অঞ্চলের সম্পাদক মো. আব্দুল মোন্নাফ, নীলফামারী জেলা কমিশনার বিনয় কুমার এবং পূবালী স্কাউটস্ বিজ্ঞান ক্লাবের সভাপতি ও সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র  মো. আখতার হোসেন বাদল প্রমূখ।  অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন স্কাউটার মো. জোবায়দুর রহমান শাহীন।
এর আগে অনুষ্ঠানের শুরুতেই জাতীয় পতাকা ও স্কাউট পতাকা উত্তোলন করা হয়।  প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম জাতীয় পতাকা এবং বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও উপজেলা  নির্বাহী অফিসার (ইউএনও)  মো. বজলুর রশীদ স্কাউট পতাকা উত্তোলন করেন।
পরে শতভাগ স্কাউট উপজেলা ঘোষণা উপলক্ষে প্রকাশিত স্মরনিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।
শেষে বেলুন উড়িয়ে সৈয়দপুরকে শতভাগ স্কাউট উপজেলা ঘোষণা করেন প্রধান অতিথি নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।
 এ অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, নীলফামারী জেলা জাতীয় মহিলা সংস্থার সভাপতি রাবেয়া আলীম, ইউএনও পতœী নাজনীন নীপা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহেনা ইয়াসমীন, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহাজাহান মন্ডল,  আমন্ত্রিত অতিথি, সুধীজন, সাংবাদিক, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউটস্, রোভার ও কাব দলসহ প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7625443921797330291

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item