মায়ের আকুতিতে সৈয়দপুরে র‌্যাবের হাতে আটক হলো মাদকাসক্ত ছেলে

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৩ জুলাই॥
মাদকাসক্ত সন্তানের অত্যাচারে অতিষ্ট গর্ভধারিনী মা। কোন উপায় না পেয়ে তিনি র‌্যাবের কাছে ছুটে এসে মাদকসক্ত সন্তানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করলেন। মা জননীর অভিযোগে বৃহস্পতিবার (১২ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে মাদকাসক্ত অত্যাচারী সন্তানকে আটক করলো র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ অভিযাত্রীক দল।
মাদকসেবী এই সন্তান হলো মোঃ হৃদয় হোসেন (৩০)। সে নীলফামারীর সৈয়দপুর উপজেলার ঢেলাপীর আবাসন এলাকার মোঃ মিন্টু মিয়া ও ফাতেমা বেগমের ছেলে।
মায়ের অভিযোগ ছেলের নাম বড় আশা করে রেখেছিল হৃদয়। কিন্তু সে মাদকাসক্ত হয়ে বাবা মা ও আত্মীয়স্বজনদের হৃদয় খানখান করে দিয়েছে। তার দিন দিন মাদকসেবনের কারনে পরিবার ও আতœীয়-স্বজন অতিষ্ট হয়ে পড়ে। ফলে উক্ত মাদক সেবনকারীর “মা” মোছাঃ ফাতেমা বেগম (৪৬) মাদকসেবন করা অবস্থায় র‌্যাবকে খবর দিলে সিপিসি-২, নীলফামারী, র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল হৃদয় হোসেন (৩০)কে আটক করে।
এ ঘটনার প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ কোম্পানী কমান্ডারমেজর এটিএম নাজমুল হুদা।
উল্লেখ যে, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরন, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষনিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।

পুরোনো সংবাদ

নীলফামারী 507797925734948732

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item