পার্বতীপুর রেলওয়ে জংশনে গণ উপদ্রব ও টিকেট কালোবাজারীর অভিযোগে দু’জনের জেল জরিমানা

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ঃ
দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে জংশনে গণ উপদ্রব ও টিকেট কালোবাজারীর অভিযোগে দু’জনকে জেল জরিমানা দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক।
জানা গেছে, রোববার ও শনিবার রাতে পার্বতীপুর রেলওয়ে জংশনে গণ উপদ্রব ও টিকেট কালোবাজারীর অভিযোগে দু’জনকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে একজনকে ৩ হাজার টাকা জরিমানা ও অন্য আরেক জনকে ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান জানান, রোববার দুপুরে পার্বতীপুর রেলওয়ে জংশন এলাকায় ট্রেন যাত্রীদের গন উপদ্রব করার অভিযোগে মো: আব্দুস ছালাম মুন্সি (৫০) কে হাতে নাতে গ্রেফতার করা হয়। সে পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের সাবেক ইউ’পি চেয়ারম্যান মরহুম আব্দুর রহিম মুন্সির পুত্র। একই দিন রাতে তাকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হলে আদালতে বিজ্ঞ বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু তাহের মোহাম্মদ শামসুজ্জামান তাকে ৩ হাজার টাকা জরিমানা করেন। শনিবার দুপুরে পার্বতীপুর রেলওয়ে জংশন এলাকায় রেলওয়ের টিকেট কালোবাজারীর করার সময় দেলোয়ার হোসেন (৫০) নামক এক ব্যক্তিকে হাতে নাতে গ্রেফতার করা হয়। সে পার্বতীপুর শহরের রেলওয়ে বাবুপাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের পুত্র। তাকে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হলে আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রেহানুল হক তাকে ১৫ দিনের জেল দেন। তাকে দিনাজপুর জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2679251031702511716

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item