নীলফামারীতে ৫মাদক সেবীর কারাদন্ড

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২০ জুলাই॥
নীলফামারী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫জন মাদক সেবনকারীকে আটক করা হয়েছে। আজ শুক্রবার সকাল থেকে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ এর একটি অভিযানিক দল ওই ৫জন মাদক সেবনকারীকে আটক করে। দুপুরে নীলফামারী ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান বিভিন্ন মেয়াদে তাদের কারাদন্ড প্রদান করেন।
এরা হলো নীলফামারী শহরের পুরাতন বাবুপাড়া মৃত হারুনর রশিদের ছেলে রফিকুল ইসলাম পল্লবকে (৪৭) দুই মাস ও প্রগতিপাড়ার মোখলেছুর রহমানের ছেলে শাহরিয়ার রহমান(৩৬), উত্তর হারুয়া এলাকার মৃত. জফুর আলীর ছেলে ইলিয়াছ আলীকে(৩৮) সাত দিন এবং প্রগতিপাড়ার ইউনুস আলীর ছেলে এরশাদ(৩৫) ও মাসুয়াপাড়া শ্রী তরনী কান্ত রায়ে শ্রী রাজ কুমার চন্দ্র রায়(২২)কে তিনদিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। পরে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।
র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ নাজমুদ সাকিব বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ যে, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, জঙ্গীবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরন, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধার, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান এবং বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষনিকভাবে অভিযান পরিচালনা করে থাকে। #

পুরোনো সংবাদ

আইন-অপরাধ 2046351422422629779

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item