নীলফামারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত



ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১ জুলাই॥
“পরিকল্পিত পরিবার, সুরক্ষিত মানবাধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূচীর মধ্য দিয়ে নীলফামারীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালন করা হয়েছে। আজ বুধবার সকাল ১১টায় জেলা প্রশাসন ও জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ খালেদ রহীম। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আফরোজা বেগম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী প্রমুখ।
আলোচনা শেষে পরিবার পরিকল্পনা কার্যক্রমে জেলা ও উপজেলা পর্যায়ে বিশেষ অবদানের জন্য ১০টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।
দিবসটি উপলক্ষে জেলা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে সেবাদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। এছাড়াও সদর উপজেলার দুহুলী কমিউনিটি কিনিক, চওড়া বড়গাছা ও পলাশবাড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে নবদ¤পত্তি সমাবেশের আয়োজন করে বেসরকারি সংস্থা ল্যাম্ব।

পুরোনো সংবাদ

নীলফামারী 5944114794788755064

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item