কিশোরগঞ্জে সড়কের উপর গাছ পরে থাকায় ভারী যান চলাচল বন্ধ। কর্তপক্ষের অবহেলায় ভোগান্তির শিকার পথচারিরা

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ,(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কিশোরগঞ্জ তারাগঞ্জ সড়কের কেল্লাবাড়ি নামক স্থানে  গত দুইমাস আগে কালবৈশাখী ঝড়ে উপড়ে পরা একটি শতবর্ষি গাছ সড়কের মাঝখানে পরে  থাকায় ভারী যান চলাচল বন্ধ রয়েছে। ফলে কর্তপক্ষের অবহেলার কারনে চরম ভোগান্তির শিকার হচ্ছেন পথচারিরা।
গত বুধবার সরেজমিনে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে,  কিশোরগঞ্জ তারাগঞ্জ সড়কের বাহাগিলি ইউনিয়নের কেল্লাবাড়ি নামক স্থানে সড়কের দুই  পাশ্বে প্রায় দুইশত বছর আগের  পুরোনো দুটি বট পাকুরের গাছ ছিল। গত এপ্রিল মাসের ১৭ তারিখে কিশোরগঞ্জ উপজেলাসহ গোটা জেলায় কালবৈশাখী ঝড় বয়ে যায়। ওই কালবৈশাখী ঝড়ে পুরোনো গাছ দুটির মধ্যে একটি গাছ সড়কের উপর উপরে পড়লে যান চলাচল বন্ধ হয়ে যায়।  পরে বাহাগিলি ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু সড়কের উপর পরে যাওয়া গাছটির কিছু অংশ কেটে  যান চলাচল স্বাভাবিক করে দেওয়ার ব্যাবস্থা করে দেন। কিন্তু বর্তমানে গাছটি সড়কের উপর থেকে না সরানোর কারনে গত দুই মাস থেকে বাস ট্রাকসহ ভারী যান চলাচল বন্ধ রয়েছে।
বাহাগিলি ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান শাহ দুলু বলেন, কেল্লাবাড়ি নামক স্থানে সড়কের উপর দুটি পুরোনো গাছ ছিল। গাছ দুটির মধ্যে গত দু মাস আগে কালবৈশাখি ঝড়ে  একটি গাছ  উপরে গিয়ে সড়কের উপর পরে থাকার কারনে  যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় আমি লোক লাগিয়ে গাছটির কিছু অংশ কেঁটে যান চলাচল স্বাভাবিক করে দিয়েছি। এবং গাছটি যেহুতু জেলা পরিষদের তাই জেলা পরিষদকে জানিয়েছি গাছটি সড়ানোর জন্য।
নীলফামারী জেলা পরিষদের সার্ভেয়ার আব্দুস সালাম বলেন, গাছটি সরানোর জন্য নিলামের ব্যাবস্থা করছি। কয়েকদিনের মধ্যে গাছটি সরানো হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8497543431094506346

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item