সরকারী রাস্তার গাছ কাটলেন মাদ্রাসা শিক্ষক!

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী) সংবাদদাতা ॥
নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় সরকারী রাস্তার ৭টি মূল্যবান গাছ কেটে নিয়ে বিক্রির অভিযোগ উঠেছে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃস্টি করেছে।

 বুধবার দুপুরে উপজেলার পুটিমারী ইউনিয়ন ভুমি অফিসের তহশিলদার আবু সায়েম জানান  ছাদুরারপুল থেকে কালিকাপুর চৌধুরীর বাজার যাওয়ার রাস্তায় ৬টি আমগাছ ও একটি বটগাছ রাতের আধারে কাটা হয়। যার আনুমানিক মূল্য প্রায় ৫০ হাজার টাকা। তাই গাছ নিধনকারীর বিরুদ্ধে সরকারী সম্পদ আত্মসাতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 এলাকাবাসীর অভিযোগ ইউনিয়নের মিস্ত্রিপাড়ার মফিজ উদ্দিনের ছেলে উত্তরদুরাকুটি দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আব্দুল মালেক  গত মঙ্গলবার (২৪ জুলাই/২০১৮) লোক লাগিয়ে সরকারী রাস্তার গাছগুলো কেটে  বিক্রি করে দেয়।

এ ব্যাপারে সাংবাদিকরা মাদ্রাসা শিক্ষক আব্দুল মালেকের সঙ্গে কথা বললে তিনি গাছ কাটার কথা অকপটে স্বীকার করে বলেন রাস্তার গাছ গুলোর কারণে আমার ফসলি জমিতে ছায়া পড়ায় চাষাবাদ হচ্ছিল না । তাই গাছ গুলো কেটে ১১ হাজার টাকায় বিক্রি করে দিয়েছি। তার দাবি ওই গাছ গুলো তিনি ৮/৯ বছর আগে নিজেই রোপন করেছিলেন। তাই ওই গাছ কাটার ক্ষমতা রয়েছে তার।

পুরোনো সংবাদ

নীলফামারী 3683224799720095270

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item