দিনাজপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাতা বার্ষিকী উৎযাপন

মোঃ আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি ঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) দিনাজপুর জেলা কমিটির আয়োজনে  ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বনাঢ্য র‌্যালি , আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে উৎযাপন করা হয়েছে ।
১৫ জুলাই সকালে দিনাজপুর প্রেস ক্লাব নিমতলা থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবার প্রেস ক্লাবে এসে শেষ হয়। পরে দিনাজপুর জেলা কমিটির সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে আলোচনা  সভা ও ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার অনুষ্ঠানে হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক পূর্ণভবা পত্রিকার সস্পাদক ও প্রকাশক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিএমএসএফ কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য শাহ আলম শাহীসহ আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, শাহিন হোসেন, সংগঠনের সকল সদস্যবৃন্দ র‌্যালিতে অংশগ্রহন করেন।
পরে আলোচনা সভায়  উপস্থিত ছিলেন , বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) দিনাজপুর জেলা শাখার সিনিয়র সহ সভাপতি একরামুল হক চঞ্চলসহ সভাপতি মনসুর রহমান , সাধারন সম্পাদক মোফাসিরুল রাশেদ, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সাত্তার , অর্থ সম্পাদক  কুরবান আলী , দপ্তর সম্পাদক ইউসুফ আলী , প্রচার সম্পাদক লিটন হোসেন আকাশ,  তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফরহাদ রহমান খোকন , ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান , কার্যনিবাহী সদস্য নুরুল হুদা দুলাল, এ, কে,এম, সফিউদ্দীন আহমেদ , ওয়াহেদুর রহমান, আজাহার আলী রেজা মাষ্টার , মিজানুর রহমান ডোফুরা , সদস্য  কাশী কুমার দাস ঝন্টু , সুবীর চক্রবতী ছোটন প্রমুখ ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন , মফস্বল সাংবাদিকরা মফস্বল এলাকার থেকে তথ্য সংগ্রহ করে সংবাদ পরিবেশন করে  থাকে। এই তথ্য সংগ্রহ করতে গিয়ে অনেক দুনীতিবাজ কর্মকর্তা ও দুনীর্তিবাজ রাজনৈতিক নেতাদের স্বার্থে আঘাত হানার কারনে মফস্বল সাংবাদিকেরা ক্ষতিগ্রস্থ হয় । প্রানহানির মত ঘটনাও ঘটে থাকে । তাই মফস্বল সাংবাদিকদেরকেও তথ্য সংগ্রহ করার সময় যাতে দুর্ণীতির সাথে জড়িয়ে না পড়ে সেই দিকেও খেয়াল রাখতে হবে ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 7157429345392497471

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item