ফুলবাড়ীতে নিখোজের একদিন পর ৫ বছরের শিশু’র লাশ পুকুর থেকে উদ্ধার, আটক ১

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে নিখোজের একদিন পর মীরাজ কাজিম নামে ৫ বছর বয়ষী এক শিশু’র লাশ  বাড়ীর পাশে পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

সোমবার সকাল ৭ টায় উপজেলা এলুয়াড়ী ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রাম থেকে ওই শিশুটির মৃতদেহটি উদ্ধার করে। নিহত শিশু মীরাজ কাজিম পশ্চিম খাজাপুর গ্রামের মাহাবুব কাজির ছেলে। তার দুই সন্তানের মধ্যে মীরাজই একমাত্র ছেলে সন্তান ছিল।
এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম, ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব ঘটনাস্থল পরিদর্শন করে, জিজ্ঞাসাবাদের জন্য মমতাজ উদ্দিন (৫০) নামে এক প্রতিবেশিকে আটক করেছে পুলিশ। আটক মমতাজ উদ্দিন পশ্চিম খাজাপুর গ্রামের মীর উদ্দিনের ছেলে।

গত ৮জুলাই রোববার বিকাল থেকে শিশু মীরাজ নিখোজ ছিল, অনেক খোজা-খুজির পর সোমবার সকাল ৭ টায় পুকুরের মধ্যে তার মৃতদেহ দেখতে পায় প্রতিবেশিরা।

নিহত শিশু মীরাজ কাজিমের মা উম্মে কুলসুম সাংবাদিকদের বলেন ধৃত মমতাজের বাড়ীতে তাদের নিয়মিত যাতায়াত ছিল, গত রোববার দুপুরে তার ছেলেকে খাওয়ানোর পর তাদের প্রতিবেশী (মমতাজের) বাড়ীতে রেখে আসেন। এর পর তাকে আর পাওয়া যায়নি,পরেরদিন প্রতিবেশী মমতাজ উদ্দিনের বাড়ীর পাশের পুকুর থেকে মৃতদেহ পাওয়া গেছে। তিনি বলেন উত্তারাধীকার সুত্রে শত্রুতার জের ধরে তার সন্তানকে হত্যা করা হয়েছে। একই দাবী করেন, মীরাজের নানা কাছার উদ্দিন।

এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব এর সাথে কথা বললে তিনি বলেন, প্রাথমিক তদন্তে হত্যা কান্ডের আলামত পাওয়া গেছে। শিশুটির শরিরে আঘাতের চিহ্নি পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য মমতাজ উদ্দিন নামে এক জনকে আটক করা হয়েছে। মৃতদেহটি  উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।





পুরোনো সংবাদ

নির্বাচিত 3864220659597046086

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item