দিনাজপুরের ফুলবাড়ীতে বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, শিশুসহ আহত ৩০

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ঃ

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক মহিলা বাসযাত্রী নিহত ও  শিশুসহ ৩০ জন বাস যাত্রী আহত হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১২টায় ফুলবাড়ী-দিনাজপুর মহাসড়কের বেজাই বাজিতপুর নামক স্থানে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত বাসযাত্রী জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার তিলেক পুর গ্রামের আতাউর রহমানের স্ত্রী মোছা: মুনজারা খাতুন(৩৮)।

ফুলবাড়ী ও পার্বতীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ৩ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে ওই ট্রাকের হেলপার জনি চক্রবর্তী (৩৬) ও বাসযাত্রী শিশু প্রিয়া (৮) এর অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরন করে। এ ঘটনায় ফুলবাড়ী-দিনাজপুর মহাসড়ক প্রায় ৩ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহানুল হক ও অতিরিক্ত পুলিম সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম ঘটনা স্থল ও উদ্ধার তৎপরতা পরিদর্শন করেন।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব প্রত্যক্ষ দর্শিদের বরাত দিয়ে বলেন ফুলবাড়ী থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহীবাস (কুষ্টিয়া-জ-১১-০০৩০) আরিজা পরিবহন উপজেলার বেজাই মোড় এর সন্নিকটে বাজিতপুর  নামক স্থানে একটি গরুকে সাইড তিদে গিয়ে, বিপরিত দিক থেকে আসা (যশোর-ট-১১-২৩০৬) পাথরবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ বাদে। এই ঘটনায় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পানিতে পড়ে গেলে এই হতাহতের ঘটনা ঘটে

পুরোনো সংবাদ

নির্বাচিত 5045943123116904528

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item