স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফুলবাড়ীতে বর্ণাঢ্য শোভাযাত্রা



মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে আওয়ামীলীগের মনোয়ানয়ন প্রত্যাশী দিনাজপুর জেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জাকারিয়া জাকির এর নেতৃত্বে দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যালী ও আলোচনাসভা অনিুষ্ঠিত।

এ উপলক্ষে আজ রবিবার শোভাযাত্রাকে সফল করতে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে খ›ন্ড খন্ড মিছিল এসে উপজেলার কেন্দ্রীয় শহীদ মীনার চত্তরে সমবেত হতে থাকে সেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা। বেলা বাড়ার সাথে সাথে শহীদ মিনার চত্তরে সেচ্ছাসেবকলীগের শহস্রাধিক নেতা-কর্মির পদচারনায় মুখরিত হয়ে উঠে শহীদ মিনার চত্তর।

বেলা ১২টায় স্বেচ্ছাসেবকলীগ ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে স্থানীয় স্টান্ড বটতলী হতে এক বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি পৌর শহর প্রদক্ষিন করে শহরের বাস স্টান্ড বটতলী নামক স্থানে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে সেখানে নেতাকর্মিরা কেক কাটেন এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় স্বেচ্ছাসেবকলীগ ফুলবাড়ী উপজেলা শাখা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মেহেদী হাছান মিঠু এর  সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজব,সাধারন সম্পাদক ও দিনাজপুর-৫ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা জাকারিয়া জাকির।

এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী উপজেলা শাখার যুগ্ম আহবায়ক  সাবেক ছাত্র নেতা শফিকুল ইসলাম বাবু, সম্মেলন প্রস্ততি কমিটির যুগ্ম আহবায়ক আশিকুজ্জামান বাপ্পীসহ স্থানীয় ও জেলা নেতৃবৃন্দ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 7727456805131233935

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item