ডিমলায় বন্দী জীবন হতে নববধুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি॥ গর্ভের সন্তান নষ্ট

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩০ জুলাই॥
শ্বশুড় বাড়িতে অসুস্থ অবস্থায় বন্দী জীবন হতে উদ্ধার করা হয়েছে নববিবাহিত স্কুল ছাত্রী সুধা রানীকে। আজ সোমবার (৩০ জুলাই) সকালে নীলফামারীর ডিমলা থানা পুলিশ উপজেলার ঝুনাগাছ চাপানি ইউনিয়নের উত্তর সোনাখুলি গ্রামের শ্বশুরবাড়ি হতে ওই নববধুকে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করেছে।
অভিযোগ মতে সোনাখুলি গ্রামের সুভাষ চন্দ্র রায়ের মেয়ে চাপানি সোনাখুলি সৈকত নি¤œ মাধ্যমিক বিদ্যালযের সপ্তম শ্রেনীর ছাত্রী শুধা রানীর সঙ্গে একই এলাকার ননী চন্দ্র রায়ের ছেলে জয়কান্ত রায় (১৮) প্রেমের সর্ম্পক ছিল। প্রেমের সুত্রে দৈহিক সর্ম্পকের কারনে ছাত্রীটি ৪ মাসের অন্তসত্ত্বা হয়ে পড়লে  ঘটনা সমাধানে উভয় পরিবার তাদের বিয়ে দেয়। এ জন্য তারা নোটারী পাবলিকের মাধ্যমে ৮ জুলাই  এই বিয়ে সম্পন্ন করে। শ্বশুড়বাড়িতে উঠার পর মেয়েটির গর্ভের সন্তান বিনষ্ট করার জন্য মেয়েটির স্বামী তাকে ঔষধ সেবন করায়। এতে গর্ভের সন্তান নস্ট সহ অতিরিক্ত রক্তক্ষরন হতে থাকলে খবর পেয়ে মেয়েটির বাবা সহ লোকজন ছুটে এলে বাড়ীতে প্রবেশ বাধা দেয়া হয়। বিষয়টি নিয়ে মেয়েটির কাকা ধরঞ্জয় রায় বাদী হয়ে ডিমলা থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই অভিযোগে আজ সোমবার (৩০ জুলাই) সকালে মেয়েটিকে তার শ্বশুড়বাড়ি হতে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করে।
দুপুরে ডিমলা হাসপাতালে চিকিৎসাধীন সুধা রানী অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে তার শ্বশুড় ধনঞ্জয় রায় (৫৫), শাশুড়ী মালতী রানী (৫২), স্বামী জয়কান্ত রায়(১৮), ভাসুর হিমান্ত (৩২), অনন্ত রায় (৩০), কাকা শ্বশুড়ের ছেলে গৌতম কুমার রায় (২৮), মহাদেব চন্দ্র রায় (২৫) সব সময় নির্যাতন করত। গত বুধবার (২৫ জুলাই) তাকে নিয়ে জোরপূর্বক গর্ভপাত ঘটনায়। তার রক্তক্ষরন হতে থাকলেও তাকে চিকিৎসা দেয়নি। বাবার বাড়ীর লোকজন এলে তাদের বাড়িতে প্রবেশ করতে ও আমার সঙ্গে দেখা করতে দেয়নি। আমার গর্ভের সন্তান যারা নস্ট করেছে আমি তাদের বিচার চাই।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, ছাত্রীটির চিকিৎসা করা হচ্ছে। অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5349954932749762887

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item