ডিমলায় রাস্তায় প্রকাশ্যে বখাটে হামলার শিকার কলেজ ছাত্রী

বিশেষ প্রতিনিধি ২২ জুলাই॥
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজ ছাত্রীকে প্রকাশ্যে রাস্তার উপর হামলা চালিয়ে শ্লীলতাহানী ঘটিয়ে পালিয়ে গেছে এক বখাটে। আজ রবিবার (২২ জুলাই) সকালে ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ীর ইউনিয়নের মতির বাজার সংলগ্ন করাত কল এলাকায়। ছাত্রীটিকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। ছাত্রীটি ডিমলা উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের আব্দুর রহিমের মেয়ে ও গয়া খড়িবাড়ী মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।
অভিযোগ মতে, গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী গ্রামের আমজাদ হোসেনের ছেলে শামীম ওরফে বাবু (২০) দীর্ঘদিন থেকে কলেঝ ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনাটি নিয়ে এলাকায় বেশ কয়েকবার সালিশ বৈঠক করা হয়।
এ অবস্থায় আজ রবিবার (২২ জুলাই) সকাল ১০টায় ছাত্রীটি কলেজ যাওয়ার পথে মতির বাজারের করাত কল সংলগ্ন রাস্তায় শামীম ওরফে বাবু পথরোধ করে হামলা চালিয়ে শ্লীলতাহানী ঘটিয়ে কিলঘুষি মারতে থাকে। এতে ছাত্রীটির পড়নের কাপড় ছিড়ে ফেলে। এ সময় মেয়েটির আতœচিৎকারে লোকজন ছুটে এলে বখাটে শামিম পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় পরবর্তিতে মেয়েটিকে এসিড দিয়ে ঝলসে দিবে বলে  হুমকি দেয় বলে জানায় হাসপাতালে চিকিৎসাধীন ওই কলেজ ছাত্রী । ছাত্রীটির মা.......বেগম বলেন, এ ঘটনায় আমি বিচার চাই।
ডিমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুর নাহার বলেন, ঘটনাটি জানতে পেরে পুলিশকে বলেছি ঘটনাকারী বখাটে আটকের জন্য।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান, বখাটে শামিম ওরফে বাবুকে আটক করতে পুলিশ অভিযানে রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2052117983567650365

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item