জনগণের সমর্থন নিয়ে উন্নত বাংলাদেশ গড়া হবে-------স্পীকার

মামুনুর রশিদ মেরাজুল রংপুর ঃ

আগামীতে আওয়ামীলীগের পক্ষে সহযোগিতা চেয়ে জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, জনগণের সমর্থন নিয়ে উন্নত ও সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা হবে। আর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। গতকাল সোমবার দুপুরে উপজেলার কুমেদপুর ইউনিয়নের রসুলপুর মাহতাবিয়া স্কুল এন্ড কলেজ মাঠে ‘মা সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, মা’য়েরা কঠিন পরিশ্রম করে সন্তানের ভবিষ্যৎ গড়ে তোলেন। মুলতঃ তারাই (মা) জাতিকে শিক্ষিত করতে অগ্রনী ভুমিকা পালন করেন। পাশাপাশি নারীরা অর্থনীতিতে অসামান্য অবদান রাখছে। এ জন্য বর্তমান সরকারও নারীদেরকে বিভিন্ন কর্মসুচীর মাধ্যমে স্বাবলম্বী করে গড়ে তুলছে। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোশফাক হোসেন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মহিলা আসন- ৪ এর এমপি উম্মে কুলসুম স্মৃতি, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, মেয়র তাজিমুল ইসলাম শামীম, জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রনি প্রমুখ।
বিকেলে স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী উপজেলার বড়আলমপুর উচ্চ বিদ্যালয় মাঠে শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন বিতরন ও নগদ অর্থ প্রদান করেন।
উল্লেখ্য, স্পীকার প্রতিটি অনুষ্ঠানে বরাবরই প্রথমে মঞ্চে না গিয়ে উপস্থিত হাজারো নারী-পুরুষ দর্শকদের কাতারে ঢুকে কুশল বিনিময় করে থাকেন। তার এই সৌজন্যতার কারণেই সাধারন মানুষ তাকে আবারো আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে প্রার্থী চায় বলে উপস্থিত দর্শক-স্রোতারা জানান।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item