জলঢাকায় পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একজন নিহত ॥ আহত -১

মর্তুজা ইসলাম,জলঢাকা,নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকায় পঞ্চগড় থেকে আসা পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অটোভ্যানের এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে অটোভ্যান চালক। ঘটনাটি পৌরসভার ডাকবাংলো কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,সোমবার রাতে জলঢাকা থেকে বাজার খরচ করে অটোভ্যান যোগে বাড়ি ফেরার পথে পঞ্চগড় থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাক (বগুড়া ট -১১-১৬২৪) ভ্যানটিকে সামন থেকে ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই ভ্যানযাত্রী দুলাল চন্দ্র রায় (৪০) এর মৃত্যু হয়। নিহত ওই ব্যাক্তি পশ্চিম বালাগ্রাম ডোলঢিপি এলাকার মৃত দিন্নাথ রায়ের ছেলে বলে জানা গেছে। এ সময় ভ্যান চালক হাফিজুর রহমান (৩৫)  সামান্য আহত  হলে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান।
ঘাতক ট্রাক ড্রাইভার ঘটনা স্থলের কিছু দুর গিয়ে ট্রাকটি সড়কের পাশে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মরদেহ ও ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
এ ব্যপারে জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান বলেন আমরা লাশ এবং ঘাতক ট্রাকটিকে থানায় নিয়ে এসেছি পরবর্তীতে আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা নেওয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8311619333648159524

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item