সৈয়দপুরে গলায় ফাঁস লাগিয়ে এক গৃহবধূর আত্মহত্যা

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর শহরে নিজ ঘরে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে দুই সন্তানের জননী এক গৃহবধূ আত্মহত্যা করেছে। তাঁর নাম ফিরোজা বেগম (২৫)।আজ (মঙ্গলবার) দুপুর ২টায় সৈয়দপুর পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের রসুলপুর সিএসডি গোডাউন এলাকায় ওই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে।
খোঁজ নিয়ে জানা গেছে, উল্লিখিত এলাকার আকরাম হোসেন (৩২) ও ফিরোজা বেগম (২৫) দম্পতি। তারা ওই এলাকায় জনৈক হায়দার আলীর বাসায় ভাড়ায় থাকেন। তাঁদের এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। ফিরোজা বেগমের স্বামী আসবাবপত্র (ফার্নিচার)  মিস্ত্রি মো. আকরাম ঢাকায় থেকে কাজ করেন। গেল ঈদুল ফিতরের ছুটিতে পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে সৈয়দপুরের বাসা আসেন তিনি। ঘটনার দিন আজ (মঙ্গলবার) সকাল থেকে স্বামী-স্ত্রী এক সঙ্গে মিলেমিশে সংসারের বিভিন্ন কাজকর্ম করেন। এরপর  গৃহকর্তা আকরাম হোসেন বাসার বাইরে বেরিয়ে যান। এরই ফাঁকে তাঁর স্ত্রী ফিরোজা বেগম নিজের ঘরের মধ্যে সিলিং ফ্যানের সঙ্গে পরণের ওঁড়না দিয়ে গলায় লাগিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরবর্তীতে আশপাশের লোকজন ঘরের জালানা দিয়ে তাঁর আত্মহত্যার ঘটনাটি দেখতে পায়। এরপর তাঁর স্বামীকে মুঠোফোনে ঘটনাটি অবহিত করেন। পরে খবর পেয়ে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা’র নেতৃত্বে পুলিশ সদস্যরা এসে লাশ উদ্ধার করেন। এরপর সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ওই গৃহবধূ আত্মহত্যার সঠিক কোন কারণ জানা যায়নি।
 তবে একটি সূত্র জানায়, গৃহবধূর স্বামী আকরাম হোসেন কাজের সুবাদে ঢাকায় অবস্থান করায় এলাকার দুই বখাটে যুবক ফিরোজা পিছু নেয়। তারা গৃহবধূ ফিরোজাকে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করতো বলে জানা গেছে।
 সৈয়দপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক ( এসআই) মো. আব্দুল আজিজ এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গৃহবধূর বাম হাতের কব্জি কাছে ব্লেটের কাটা দাগ রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8693371586694041032

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item