সৈয়দপুরে তিন ব্যবসা প্রতিষ্ঠানের ১৭ হাজার টাকা জরিমানা আদায়

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান ও লাচ্ছা সেমাই কারখানা মালিকের ১৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ(বৃহস্পতিবার) সৈয়দপুর শহরের তিনটি স্থানে ওই অভিযান চালানো হয়। এ অভিযানে নেতৃত্ব দেন  জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (এডি) আফসানা পারভীন।
আজ বৃহস্পতিবার দুুপুরে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (এডি) আফসানা পারভীনের নেতৃত্বে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাইপাস সড়কে মশাল লাচ্ছা সেমাই ফ্যাক্টরীর মালিক মো. আশরাফের ১০ হাজার টাকা, একই এলাকায় ভাই ভাই হোটেল মালিকের ৫ হাজার টাকা এবং শহরের বঙ্গবন্ধু সড়কে (রংপুর রোড) মানিক স্টোরের ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।  অপরিচ্ছন্ন-নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা সেমাই তৈরি, খোলামেলাভাবে খাবার রেখে বিক্রি এবং মেয়াদাত্তীর্ণ জুস রাখার দায়ে ওই জরিমানা আদায় করা হয়েছে। এ অভিযানে সৈয়দপুর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক, পৌরসভা স্যানিটারী ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার সহযোগিতা করেন।
এর আগে গতকাল বুধবারও এক ভেজাল বিরোধী অভিযান চালিয়ে সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়া, কাজীরহাট ও নয়াটোলা এলাকার ৩ টি ব্যবসা প্রতিষ্ঠানের ২৭ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 283293316841821513

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item