সৈয়দপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ মাদক পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 বর্ণাঢ্য শোভাযাত্রা,আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আয়োজনের মধ্যদিয়ে (২৬ জুন) নীলফামারীর সৈয়দপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধপাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসন ও নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিবসটিতে ওই সব অনুষ্ঠানে আয়োজন করে।
সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা (ভারপ্রাপ্ত)  নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

এতে অন্যদের মধ্যে আলোচনা অংশ নেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, নারী ভাইস চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা প্রমুখ।
 আলোচনা সভাটি উপস্থাপনা করেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান।
এর আগে ঐতিহ্যবাহী ও প্রাাচীনতম সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভা যাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে। এছাড়া মাদক বিরোধী রচনা প্রতিযোগিতায় শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে তিনটি গ্রুপে ৯ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়েছে।


পুরোনো সংবাদ

নীলফামারী 7824449986203677340

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item