সৈয়দপুরে বিএনপি দলীয় পৌর মেয়রের বিরুদ্ধে আওয়ামী লীগের যৌথ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর পৌরসভার মেয়র ও রাজনৈতিক জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকারের বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মেয়র আমজাদ হোসেন সরকার কর্তৃক  প্রকাশিত ও সম্পাদিক সাপ্তাহিক দাগ পত্রিকায় সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আখতার হোসেন বাদলের নামে মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আজ(সোমবার) দুপুরে সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে শহরের শহীদ তুলশীরাম সড়কে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সৈয়দপুর পৌর শাখার সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে বলা হয়, স্থানীয় বিএনপি নেতা ও পৌর মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার সন্ত্রাসের একজন গডফাদার। তাঁর মালিকানাধীন রয়েছে একটি সাপ্তাহিক পত্রিকা দাগ। তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নামে তাঁর পত্রিকায় কুরুচিপূর্ণ ও সম্মানহানিকর সংবাদ প্রচারের মাধ্যমে সমাজে হেয় প্রতিপন্ন করতে এক মিশন নিয়ে মাঠে নেমেছেন। এর ধারাবাহিতকায় গত ২৭ মে মেয়র তার মালিকানাধীন সাপ্তাহিক দাগ পত্রিকায় সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আখতার হোসেন বাদলকে নিয়ে কুরুচিপূর্ণ ও মানহানিকর একটি সংবাদ প্রকাশ করেন। প্রকাশিত সংবাদটিতে শিরোনাম করা হয় “ সাবেক মেয়র লাপাত্তা।” যা আওয়ামী লীগ দলীয় নেতা আখতার হোসেন বাদল ভাবমুর্তি চরমভাবে বিনষ্ট করেছে। তাছাড়াও প্রকাশিত ওই সংবাদে শিরোনামেও অত্যন্ত অপমানজনক ও আপত্তিকর শব্দ ব্যবহার করা হয়েছে। প্রকাশিত সংবাদটি বর্তমান সরকারের সুনামও ক্ষুন্ন করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়।
লিখিত বক্তব্যে আরো বলা হয় বিএনপি নেতা পৌর মেয়র আমজাদ হোসেন সরকার একাধিক মামলার আসামী। তাই তাকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে সংবাদ সম্মেলন থেকে। সেই সাথে মিথ্যা এবং  মানহানিকর সংবাদ প্রকাশ করার দায়ে সাপ্তাহিক পত্রিকা দাগ এর প্রকাশনা বন্ধেরও দাবি জানানো হয়।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে আওয়ামী লীগ নেতা সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. আব্দুস সামাদ মন্ডল, সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, পৌর শাখার সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জোবায়দুর রহমান শাহীন, আওয়ামী লীগ নেতা অধ্যাপক সাখাওয়াৎ হোসেন খোকন,অধ্যাপক আব্দুল মান্নান পাটোয়ারী, উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক আসাদুল ইসলাম আসাদসহ ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ.মৎস্যজীবী লীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।    

পুরোনো সংবাদ

নীলফামারী 6116622928800898531

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item