সৈয়দপুরে শিক্ষা ও সামাজিক সংগঠন পরিবর্তনের উদ্যোগে ইফতার মাহফিল ও এতিম শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর শহরের শিক্ষা ও সামাজিক সংগঠন ‘পরিবর্তন’ এর উদ্যোগে ইফতার ও  দোয়া মাহফিল এবং এতিম শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার (১২ জুন) শহরের হাতিখানা কবরস্থান সংলগ্ন মুনিরিয়া এমাদিয়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিংয়ে ওই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইফতার মাহফিল শেষে এতিমখানার ৩০ জন শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করা হয়েছে।
ইফতার পূর্বে এক বিশেষ মোনাজাত করা হয়। মোনাজত পরিচালনা করেন উক্ত মাদ্রাসা প্রধান শিক্ষক হাফেজ  মো. রিজওয়ান আলম। মোনাজাতে দেশ ও জাতির সুখ, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করা হয়। এতে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজী ইমতিয়াজ আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক মো. মনছুর আলী এমাদি ও মাদ্রাসার শিক্ষক হায়দার আলী এমাদি প্রমূখ উপস্থিত ছিলেন।
 এছাড়াও এতে পরিবর্তনের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো. আদনান, সাধারণ সম্পাদক মো. আমির হোসেন, প্রচার সম্পাদক আসিফ আনিস, দপ্তর সম্পাদক সাজিত হোসেন, সহ-প্রচার সম্পাদক রুহুল আমিন ,ধর্ম বিষয়ক সম্পাদক মো. আবিদ হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. আতিক আনিস, সহ-ক্রীড়া সম্পাদক ফয়েজ হোসেন ,তথ্য ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক উদ্দেশ, সদস্য মো. সাইফুল্লাহ্, মো. রাকিব হাসান,ওয়াজিদ আনিস ও আহাদ আহমেদ প্রমূখ।
 প্রসঙ্গত, “প্রতিটি প্রচেষ্টা মানবতার তরে” শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর সৈয়দপুর শহরে গত ২০১২ সালে প্রতিষ্ঠা পায় শিক্ষা ও সামজিক সংগঠন ‘পরিবর্তন’। সংগঠনটি শুরু থেকে শিক্ষা ও সামাজিক বিষয়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা আসছে।



পুরোনো সংবাদ

নীলফামারী 5495841114893731393

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item