সৈয়দপুরে সরকারি প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ ৮ পরীক্ষার্থী আটক

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

 নীলফামারীর সৈয়দপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষা - ২০১৪ এ ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহারের অভিযোগে ৮ পরীক্ষার্থীকে আটক করা হয়েছে।  (শুক্রবার) শহরের ৫ টি পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলেন, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার উত্তর পলাশবাড়ীর জিয়াউর রহমানের স্ত্রী আরিফা নাজনীন (২৫), নীলফামারীর কিশোরগঞ্জের রণচন্ডি এলাকার আরিফুজ্জামানের স্ত্রী লাভলী আক্তার (২৪),একই উপজেলার মুশা এলাকার সুমনের স্ত্রী উম্মে হাবিবা (২৪), জলঢাকা উপজেলার বালাপাড়া এলাকার প্রমোদ চন্দ্র রায়ের মেয়ে পলি রায় (৩০), একই উপজেলার বাজে ডুমুরিয়া এলাকার ইয়াছিন আলীর পুত্র মিজান আহমেদ (২৮), ডিমলা উপজেলার আকাশকুড়ি এলাকার আবুল কালাম আজাদের মেয়ে তহুরা পারভীন (২৩), একই উপজেলার নাউতারা এলাকার আজিজার রহমানের ছেলে আরাফাত সিদ্দিক (২৯) ও নীলফামারী সদর উপজেলার টুপামারী এলাকার আতিয়ার রহমানের ছেলে আলমগীর হোসেন (২৯)।
 উল্লিখিতদের মধ্যে সৈয়দপুর ক্যান্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ৪জন, সৈয়দপুর  লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ১, সৈয়দপুর পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ১জন, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ১জন ও সৈয়দপুর সরকারি কারিগরী কলেজ কেন্দ্র থেকে ১ জনকে আটক করা হয়।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষায় ৮জন পরীক্ষার্থীকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আটককৃতদের  বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা নিতে পুলিশে সোর্পদ করা হয়েছে।
প্রসঙ্গত, গতকাল নীলফামারীর সৈয়দপুরে ১৩ টি কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় পরীক্ষার্থী সংখ্যা ছিল প্রায় সাড়ে ১২ হাজার।

পুরোনো সংবাদ

নীলফামারী 6761513268218083006

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item