ঈদে ঘরমুখো ট্রেন যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে পার্বতীপুরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

ঈদে ঘরমুখো ট্রেন যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে পার্বতীপুর রেলওয়ে জংশনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। রেলওয়ে জংশন থেকে ছেড়ে যাওয়া বিভিন্ন যাত্রীবাহী ট্রেনে যাত্রীদের নিরাপত্তার জন্য বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।
জানা গেছে, প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতরে ট্রেন যাত্রীদের স্বাচ্ছন্দ্য ও নিরাপদ ভ্রমনের জন্য রেলওয়ে পুলিশের পক্ষ থেকে পার্বতীপুর রেলওয়ে জংশনসহ প্রতিটি যাত্রীবাহী ট্রেনে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নাশকতা রোধে চালানো হচ্ছে পুলিশি তল্লাশি। অপরাধ প্রবনতা রোধে বিশেষ করে টিকেট কালোবাজরীদের রুখতে জংশন সহ টিকেট কাউন্টার এলাকায় অতিরক্তি পুলিশ মোতায়ন করা হয়েছে। সচেতনতা বৃদ্ধির লক্ষে রেলওয়ে পুলিশের পক্ষ থেকে ট্রেন যাত্রীদের মাঝে লিফলেট বিতরন করা হচ্ছে। চলছে পুলিশি টহল।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আরিফুর রহমান জানান, ঈদে ঘরমুখো ট্রেন যাত্রীদের স্বাচ্ছন্দ্যে ও নিরাপদে ভ্রমনের সুবিধার্থে জংশন ও যাত্রীবাহী ট্রেনগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়াসহ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হচ্ছে। অপরাধ দমন ও অপরাধীদের ধরতে পুলিশ সর্বক্ষনিক জাগ্রত রয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4113017483376647984

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item